ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন বর্ষীয়ান অভিনেতা প্রবীর মিত্র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
করোনামুক্ত হয়ে বাসায় ফিরলেন বর্ষীয়ান অভিনেতা প্রবীর মিত্র

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা প্রবীর মিত্র। গত ২২ জুন তার শরীরে ভাইরাস শনাক্ত হয়। এরপর থেকে ছিলেন হাসপাতালে। তবে মঙ্গলবার (০৭ জুলাই) সুস্থ হয়ে বাসায় ফিরেছেন তিনি।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন প্রবীর মিত্র’র বড় ছেলের স্ত্রী সোনিয়া ইসলাম।

তিনি বলেন, 'গত মাসে বাবা আমাদের এক আত্মীয়ের বাসায় ছিলেন।

সেখান থেকে বাসায় ফেরার পর ওনার জ্বর আসে, আর বুকে কফ জমে। পরে জানতে পারি ওই আত্মীয়ের বাসার সবাই করোনা পজিটিভ। সঙ্গে সঙ্গে আমাদের বাসায় সবার পরীক্ষা করা হলে শুধু বাবার পজিটিভ আসে। '

প্রবীর মিত্র’র বড় ছেলের স্ত্রী আরো বলেন, 'রেজাল্ট পাওয়ার সঙ্গে সঙ্গে বাবাকে আমরা হাসপাতালে ভর্তি করি। খুব বেশি খারাপ অবস্থায় যেতে হয়নি। তবে একবার অক্সিজেন সাপোর্ট লেগেছিল। এরপর তিনি সুস্থ হয়ে ওঠেন। মঙ্গলবার ওনাকে বাসায় নিয়ে আসা হয়েছে। '

‘রঙিন নবাব সিরাজউদ্দৌলা’খ্যাত এই অভিনেতা দীর্ঘদিন ধরে লাইট-ক্যামেরার ঝলমলে দুনিয়ায় একদমই হাজির হতে পারেন না। হাঁটুর আর্থ্রাইটিস রোগে ভুগছেন তিনি। চলচ্চিত্রে তার প্রায় অর্ধশত বছরের ক্যারিয়ার। স্বীকৃতি হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

৭৫ বছর বয়সী এই অভিনেতা দীর্ঘ ক্যারিয়ারে ‘তিতাস একটি নদীর নাম’, ‘মিন্টু আমার নাম’, ‘জয় পরাজয়’, ‘প্রতিজ্ঞা’, ‘প্রতিহিংসা’ ও ‘রঙিন নবাব সিরাজউদ্দৌলা’সহ ৩শ’রও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa