ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

এন্ড্রু কিশোর স্মরণে গাইলেন অভিনেতা আনন্দ খালেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
এন্ড্রু কিশোর স্মরণে গাইলেন অভিনেতা আনন্দ খালেদ

বাংলাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী এন্ড্রু কিশোরকে হারিয়ে শোকে মুহ্যমান শোবিজ অঙ্গন। বহু তারকার প্রিয় শিল্পী ছিলেন তিনি। তার বিদায়ে অনেকে শোক প্রকাশ করেছেন।

প্লেব্যাক ‘সম্রাট’ এন্ড্রু কিশোরকে স্মরণ করে তার সিনেমার গান গাইলেন অভিনেতা আনন্দ খালেদ। মঙ্গলবার (০৭ জুলাই) হারমোনিয়াম বাজিয়ে ‘প্রিন্সেস টিনা খান’ সিনেমার ‘আমি চিরকাল প্রেমেরও কাঙ্গাল’ গানটি গাওয়ার মুহূর্ত ভিডিও করে তা ফেসবুকে শেয়ার করেছেন এই তারকা।

 

ভিডিওটির ক্যাপশনে আনন্দ খালেদ লেখেন, প্রিয় শিল্পী এন্ড্রু কিশোর দাদাকে স্মরণ করছি উনার গান গেয়ে। কারণ প্রিয় শিল্পী আমাদের মাঝে বেঁচে আছেন উনার গানে গানে...।

‘আমি চিরকাল প্রেমেরও কাঙ্গাল’র কথা মনিরুজ্জামান মনিরের। সুর ও সংগীত করেছেন শেখ সাদী খান। সিনেমাটি পরিচালনা করেন আক্তারুজ্জামান।

এছাড়া সোমবার (০৬ জুলাই) এন্ড্রু কিশোরের তুমুল জনপ্রিয় গান ‘হায়রে মানুষ রঙিন ফানুস’ও গেয়ে ভিডিও প্রকাশ করেন আনন্দ খালেদ। ১৯৮২ সালের মুক্তিপ্রাপ্ত ‘বড় ভালো লোক ছিল’ সিনেমার এই গানটি কালকে অতিক্রম করে আজও সবার মুখে মুখে রয়েছে।

দীর্ঘ ১০ মাস ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে হেরে গিয়ে সোমবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন এন্ড্রু কিশোর। ছেলে-মেয়ে অস্ট্রেলিয়া থেকে ফিরলে আগামী ১৫ জুলাই রাজশাহীতেই তার শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa