ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

এ ক্ষতি কখনোই পূরণ হওয়ার নয়: শাকিব খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২০
এ ক্ষতি কখনোই পূরণ হওয়ার নয়: শাকিব খান

সদ্য প্রয়াত বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। 

শাকিব খান তার অফিসিয়াল ফেসবুক পেজে লেখেন, ‘দেশবরেণ্য সংগীতশিল্পী, প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোরের মৃত্যুর মাধ্যমে বাংলাদেশের সংগীতাঙ্গন আরও একজন লেজেন্ড হারালো। এ ক্ষতি কখনোই পূরণ হওয়ার নয়।

তিনি আরো লেখেন, ‘যেখানেই থাকবেন ভালো থাকবেন রোমান্টিক গানের মাস্টার ভয়েস। এমন গুণীজনের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত। ’
শাকিব গানের বহু সিনেমার গানে কণ্ঠে দিয়েছেন এন্ড্রু কিশোর। পর্দায় তার কণ্ঠে ঠোঁট মিলিয়েছেন এই তারকা। তাদের সম্পর্কও বেশ মধুর ছিল বলে জানা যায়। তাই অনেকের সঙ্গে এই নায়কও শোকাতর।
সোমবার (০৬ জুলাই) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহীতে শেষ নিশ্বাস ত্যাগ করেন এন্ড্রু কিশোর।  
গত ১১ জুন দেশে ফেরার পর থেকে এই প্লেব্যাক সম্রাট রাজশাহী মহানগরের মহিষবাথান এলাকায় থাকা তার বোন ডা. শিখা বিশ্বাসের বাসায় ছিলেন। গত রোববার (০৫ জুলাই) থেকে এন্ড্রু কিশোরের শারীরিক অবস্থার অবনতি ঘটে। শেষ পর্যন্ত দীর্ঘ ১০ মাস ক্যানসারের সঙ্গে যুদ্ধ করে হেরে গেলেন জনপ্রিয় সংগীতশিল্পী এন্ড্রু কিশোর। শেষ হলো তার জীবনের গল্প, পৃথিবী ছেড়ে বিদায় নিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, জুলাই ০৭, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa