ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

বিনোদন

কিডনি বেচবেন আরশাদ ওয়ারসি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
কিডনি বেচবেন আরশাদ ওয়ারসি! আরশাদ ওয়ারসি

করোনা মহামারিতে লকডাউনের মধ্যে জনস্বার্থে তিন মাসের বিদ্যুৎ বিল স্থগিত করেছিল মহারাষ্ট্র সরকার। কিন্তু তিন মাস পর যে বিদ্যুৎ বিল আসে তা নিয়ে একে একে ক্ষোভ প্রকাশ করছেন বলিউড তারকারা। এমনকি নিজের কিডনি বিক্রি করার কথাও বলেছেন অভিনেতা আরশাদ ওয়ারসি। 

ভুতুড়ে বিদ্যুৎ বিল নিয়ে শুধু বাংলাদেশের ভোক্তারাই নয়, সুদূর বলিউডের তারকারাও পড়েছেন একইরকম বিপাকে। ভারতের মহারাষ্ট্র সরকারের অনুরোধে মার্চ থেকে মে মাস পর্যন্ত কোন গ্রাহককে বিল পাঠায়নি বিদ্যুৎ বিতরণকারী সংস্থা আদানি পাওয়ার।

জুন মাস থেকে ফের বিল আসা শুরু হয়। আর সেই বিলের পরিমাণ দেখে মাথায় হাত পড়েছে সাধারণ জনতা থেকে বলিউড তারকাদেরও।  

ইতোমধ্যে মুম্বাই শহরে বিদ্যুৎ বণ্টনের দায়িত্বে থাকা আদানি পাওয়ারকে কাঠগড়ায় তুলে টুইট করেছেন তাপসী পান্নু, সোহা আলি খান, হুমা কুরেশি, রাজ কুন্দ্রাসহ অনেকেই। সেই তালিকায় এবার নাম ঢুকলো আরশাদ ওয়ারসির। তবে সরাসরি প্রতিবাদের পথে না হেঁটে রসিকতার সুরে কটাক্ষ করেছেন বলিউডের ‘সার্কিট’।  

রোববার (৫ জুলাই) বম্বে টাইমসে আরশাদ ওয়ারসির একটা সাক্ষাৎকার প্রকাশিত হয়েছে। সেই সাক্ষাৎকার প্রসঙ্গে টুইট করতে গিয়ে অভিনেতা লেখেন, ‘আপনারা অনুগ্রহ করে আমার আঁকা ছবি কিনুন। আদানি পাওয়ারকে বিদ্যুতের বিল মেটাতে হবে। পরের মাসের বিদ্যুৎ বিলের জন্য একটা কিডনি বরাদ্দ রাখলাম। ’

জানা গেছে, প্রায় এক লাখ টাকার উপর এসেছে আরশাদ ওয়ারসির বিদ্যুতের বিল। আর এ নিয়েই তার মাথায় হাত পড়েছে।

এদিকে, এই টুইট সামাজিকমাধ্যমে ভাইরাল হতেই মজা লুটেছেন টুইটার ব্যবহারকারীরা। আরশাদের রসিকতার তারিফও করেছেন অনেকে। একজন টুইটার ব্যবহারকারী মজা করে লিখেছেন, ‘কিন্তু বিষয়টা হলো আপনার আঁকা ছবি কিনতে গেলে আমার যে কিডনি বেঁচতে হবে!’

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa