ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

করোনা আক্রান্ত হয়ে জনপ্রিয় মঞ্চাভিনেতা নিক করডেরোর মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৬ ১২:৩১:৪৯ পিএম
করোনা আক্রান্ত হয়ে জনপ্রিয় মঞ্চাভিনেতা নিক করডেরোর মৃত্যু নিক করডেরো

টনি অ্যাওয়ার্ড মনোনীত জনপ্রিয় মঞ্চাভিনেতা নিক করডেরো করোনা ভাইরাস সংক্রমণজনিত জটিলতায় ভুগে মারা গেছেন। প্রায় ৯০ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে হেরে গেলেন ৪১ বছর বয়সী এই অভিনেতা।

নিকের স্ত্রী আমান্দা ক্লুটস ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘ঈশ্বর তার স্বর্গে নতুন একজন দেবদূত পেয়েছেন। নিক ছিল এক উজ্জ্বল আলোক।

সে ছিল সবার বন্ধু। সবার কথা শুনত, সহায়তা করত আর চমৎকার কথা বলত। সে অসাধারণ অভিনেতা ও সংগীতজ্ঞ ছিল। সে তার পরিবারকে খুব ভালোবাসত। একজন আদর্শ পিতা ও স্বামী হিসেবেও সে চমৎকার ছিল। ’

কানাডার হ্যামিল্টনে নিকের জন্ম ও বেড়ে ওঠা। পড়াশুনাও করেছেন সেখানে। এরপর সংগীত ও অভিনয় নিয়েই বাকিটা সময় কাটিযেছেন। মঞ্চে ‘ওয়েট্রেস’, ‘অ্যা ব্রোঞ্জ টেল’ ও ‘বুলেটস ওভার ব্রডওয়ে’ তার অন্যতম প্রশংসিত কাজ।

ব্রডওয়ের মঞ্চে কঠিন চরিত্রগুলোকেও দারুণভাবে ফুটিয়ে তুলতেন নিক করডেরো। ২০০৫ সাল থেকেই তিনি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা। মূলত মঞ্চতারকা হলেও সাম্প্রতিক বছরগুলোতে সিনেমাতেও নিয়মিত হয়েছিলেন তিনি। নিক অভিনীত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘অ্যা স্টন্ড আপ গায়’ (২০১৬), ‘গোয়িং ইন স্টাইল’ (২০১৭), ‘ইনসাইড গেম’ (২০১৯) ও ‘মব টাউন’ (২০১৯)।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa