ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

 ‘জিহাদ’ সিনেমায় প্রধান চরিত্রে আফফান মিতুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২০
 ‘জিহাদ’ সিনেমায় প্রধান চরিত্রে আফফান মিতুল

চলচ্চিত্র পরিচালক সমিতিতে নতুন সিনেমা ‘জিহাদ’র নাম নিবন্ধিত হয়েছে। সিনেমাটি পরিচালনা করবেন সাজ্জাদ খান। আর এতে প্রধান চরিত্রে অভিনয় করবেন আফফান মিতুল। তবে, তার বিপরীতে কে অভিনয় করবেন, তা এখনো চূড়ান্ত হয়নি। 

রোববার (৫ জুলাই) দুপুরে ‘জিহাদ’র নাম নিবন্ধিত হয়। আর আগস্টের শেষের দিকে শুরু হবে এর শুটিং।

এ ব্যাপারে আফফান মিতুল বলেন,  ‘কলেজ পড়ুয়া শান্ত-ভদ্র ছেলেটি হঠাৎ বিপথে যায়। ব্যস এর বাইরে কিছু বলার পারমিশন নেই। গল্পের পদে পদে আছে টুইস্ট। পুরো সিনেমাটি না দেখা পর্যন্ত কেউ বলতে পারবে না শেষে কি হচ্ছে।  

‘আমি শুধু সিনেমাটিতে অভিনয় করবো বলে চুল, দাড়ি-মোছ কাটছি না ৩ মাস ধরে। এই লুকে থাকতে হবে আরো ৩ মাস। মোট ৬ মাসের  জন্যে লুকসেট করেছি শুধুমাত্র সিনেমার প্রতি ভালোবাসা থেকে। ’ 

আফফান মিতুল এরই মধ্যে শেষ করেছেন ‘নিশ্চুপ ভালোবাসা’, ‘গন্তব্য’, ‘আদম’, ‘কাকতাড়ুয়া’ সিনেমার শুটিং। চুক্তিবদ্ধ হয়েছেন রফিকুল ইসলাম পথিকের ‘উদয় অস্ত’, আসাদুজ্জামান আশুর ‘পদদর্পন’, আল আমিন এইচ রুবেলের ‘ক্রীড়াভূমি’, আলাউদ্দিন সাজুর ‘সব সুখ তোর জন্য’, সায়মন তারিকের ‘স্বপ্নের ফেরিওয়ালা’ ও ‘মিস রিপোর্টার’, রাশেদ রেহমানের ‘ আজিরন বেওয়া’, আকাশ আমিনের ‘পরিণয়’, কিশোর রাব্বানীর ‘হাই টেম্পার’, সবুজ খানের ‘রজকিনী চণ্ডিদাস’ এবং রবিউল হাসান সোহেলের ‘জন্মদাতা’ প্রভৃতি সিনেমারগুলোর প্রধান চরিত্রে।  

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।