ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিনোদন

খুব সতর্কতার সঙ্গে কাজে ফিরছি: অপূর্ব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৫ ০৫:০৯:১৩ পিএম
খুব সতর্কতার সঙ্গে কাজে ফিরছি: অপূর্ব

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে নিজেদের কোয়ারেন্টি করে রাখেন শোবিজ তারকারা। তবে প্রায় আড়াই মাস বন্ধ থাকার পর গত ১ জুন নাটকের শুটিং শুরু হলেও জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে শুটিংয়ে ফিরতে দেখা যায়নি। তবে এবার প্রায় তিন মাস পর ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন তিনি।

মঙ্গলবার (০৭ জুলাই) মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘প্রাণপ্রিয়’ নাটকের শুটিং করবেন অপূর্ব। তার সঙ্গে থাকবেন অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

অপূর্ব নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

অপূর্ব বাংলানিউজকে বলেন, আমরা একটা কঠিন সময় পার করছি। নিজে এবং  পরিবারকে সুরক্ষিত রাখতে কাজ বন্ধ রেখে এতদিন বাসায় ছিলাম। আসলে এভাবে তো আর দীর্ঘদিন বসে থাকা যায় না। তাছাড়া মিজানুর রহমান আরিয়ানের অনুরোধে এবং সার্বিক সবকিছু চিন্তা করে কাজে ফেরার সিদ্ধান্ত নিয়েছি। তবে সকল স্বাস্থ্যবিধি মেনে খুব সতর্কতার সঙ্গে কাজে ফিরছি। শুটিংয়ে এই বিষয়টা কড়াকড়ি থাকার কথা প্রযোজক নিশ্চিত করেছেন বলেই রাজি হয়েছি।  

শুটিংয়ে স্বাস্থ্যবিধির কোনো ঝুঁকি দেখলে সঙ্গে সঙ্গে বাসায় চলে যাবেন বলেও জানিয়েছেন অপূর্ব। ঈদ উপলক্ষে পর্যায়ক্রমে আরো কয়েক কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন এই অভিনেতা।

জানা যায়, নাটকটির শুটিংয়ের আগে প্রযোজক নিরাপত্তা নিশ্চিত করতে পুরো ইউনিটের সদস্যদের করোনা পরীক্ষা করিয়েছেন। যারা করোনা নেগেটিভ হবেন শুধু তারাই  অপূর্ব-মেহজাবিনের শুটিংয়ে অংশ নিতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, জুলাই ০৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa