ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

নবীন মেধাবীদের সুযোগ দেবেন বিবেক ওবেরয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, জুলাই ৩, ২০২০
নবীন মেধাবীদের সুযোগ দেবেন বিবেক ওবেরয় বিবেক ওবেরয়

বলিউড অভিনেতা বিবেবক ওবেরয় প্রযোজক হিসেবে তার পরবর্তী সিনেমা ‘ইতি’র নাম ঘোষণা করেছেন। তবে তার ঝুলিতে আরও কিছু সিনেমার কাজ রয়েছে। আর তাতে তিনি সুযোগ দিতে চান নবাগত মেধাবী অভিনেতাদের।

বৃহস্পতিবার (২ জুলাই) বিবেক ওবেরয় তার ইনস্টাগ্রামে জানান, তার আসন্ন হরর-থ্রিলার ফ্র্যাঞ্চাইজি ‘রোজি: দ্য স্যাফ্রন চ্যাপ্টার’-এ নতুন মেধাবী অভিনেতার অভিষেক করবেন।  

তিনি বলেন, মেধাবীদের সবসময়ই সহযোগিতা করার চেষ্টা করেছি।

তাই এবার ‘রোজি’র জন্য মেধা সন্ধান করব। আমি ও মন্দিরা এন্টারটেইনমেন্ট গুরুত্বপূর্ণ চরিত্রে নবাগত অভিনেতা নিরপেক্ষভাবে সুযোগ দিতে অঙ্গিকার করছি। বড় একটি ব্যতিক্রম ঘটাতে আমাদের ক্ষুদ্র প্রয়াস এটি।  

আরেক পোস্টে বিবেক লেখেন, ঈশ্বর পরম দয়ালু। আমাদের দ্বিতীয় সিনেমা আপনাদের জন্য আনছি। ‘রোজি’ নামের একটি হরর-থ্রিলার ফ্র্যাঞ্চাইজি। গুরুগ্রামে সংঘটিত সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে এই ফ্র্যাঞ্চাইজি।  

‘রোজি: দ্য স্যাফ্রন চ্যাপ্টার’ পরিচালনা করবেন বিশাল মিশ্র। বিবেকের অপর থ্রিলার ‘ইতি’ও পরিচালনা করছেন তিনি। আর দু’টো সিনেমাই প্রযোজনা করছেন বিবেক ওবেরয় ও তার সঙ্গে মন্দিরা এন্টারটেইনমেন্ট।  

গত মাসে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিবেক ওবেরয় দীর্ঘ পোস্ট লেখেন সামাজিকমাধ্যমে। তার মতে, বলিউডের এখন আত্মনীরিক্ষণ প্রয়োজন। ‘কাই পো চে’ অভিনেতার মৃত্যু এখন সেই ডাকটিই দিয়েছে। হিন্দি চলচ্চিত্র শিল্পকে একটি পরিবারের মতোই হওয়া দরকার। যেখানে মেধাকে মূল্যায়ন করা হবে, অবদমন নয়।

বলিউডে স্বজনপোষণের বিরুদ্ধে যখন তোলপাড় চলছে, তখন বিবেকের এ ঘোষণাকে স্বাগত জানাচ্ছেন অনেকেই।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুলাই ০৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa