ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

করোনার মধ্যে প্রথমবার দেখা দিলেন সারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০১ ০৫:১৫:৩৩ পিএম
করোনার মধ্যে প্রথমবার দেখা দিলেন সারা

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯)-এর তাণ্ডব ভারতে শুরু হাওয়ার পর থেকে বন্ধ হয়ে আছে দেশটির সিনেমা ইন্ডাস্ট্রির সকল কার্যক্রম। তাই প্রায় তিন মাস ধরে ঘরবন্দি রয়েছেন বলিউড তারকারা।

তবে ধীরে ধীরে কাজে ফিরতে শুরু করেছেন তারা। চলতি সপ্তাহে শাহরুখ খানকে মুম্বাইয়ের নিজ বাড়ি মান্নাতের বারান্দায় শুটিং করতে দেখা যায়।

এক ভক্ত সেই মুহূর্তে ছবি সামাজিক মাধ্যমে দিলে তা ভাইরাল হয়।

এবার পরিচালকের সঙ্গে মিটিং করতে গিয়ে পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী সারা আলী খান।  

দ্য হিন্দুস্তান টাইমস জানায়, আনন্দ এল রাই-এর অফিস থেকে বের হয়ে গাড়িতে ওঠার সময় দেখা যায় সারাকে। তখন তার মুখে ছিল মাস্ক এবং গায়ে গোলাপি পোশাক। দু’হাত জোড় করে সবাইকে নমস্কার জানিয়েছেন সাইফকন্যা। মাস্ক ভেদ করে আসা তার হাসিটাও দেখা যাচ্ছে ছবিতে।  

নানা সময় সারা পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন। তবে ভারতে লকডাউন শুরু হাওয়ার পর প্রায় তিন মাসে এবারই প্রথম তাকে বাইরে বের হতে দেখা গেলো।

আনন্দ এল রাই-এর ‘অতরঙ্গি রে’ বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও দক্ষিণী অভিনেতা ধানুশের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন সারা। চলতি বছরের শুরুতে সিনেমাটির ঘোষণা দেন তিনি। তবে করোনার জন্য এই সিনেমার শুটিং আটকে আছে।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa