ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

করণের পাশে দাঁড়ালেন স্বরা, কঙ্গনার আক্রমণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫০ ঘণ্টা, জুলাই ১, ২০২০
করণের পাশে দাঁড়ালেন স্বরা, কঙ্গনার আক্রমণ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপ্রীতি নিয়ে কোণঠাসা হয়ে পড়েছেন অনেক রাঘববোয়াল। তাদের মধ্যে অন্যতম করণ জোহর। সামাজিক মাধ্যমে তীব্র আক্রমণের শিকার করণ জোহরকে এতদিন পর সমর্থন জানিয়ে পাশে দাঁড়িয়েছেন একমাত্র অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে তার মুখেও ঝামা ঘষে দিয়েছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের প্রভাবশালী চিত্রনির্মাতা করণ জোহরের উপর ফুঁসে উঠেছেন অনেকেই। নেপোটিজম বা স্বজনপোষণ বিতর্কের মুখে ঐতিহ্যশালী ফিল্ম ফেস্টিভ্যাল কর্তৃপক্ষ মুম্বাই অ্যাকাডেমি অফ দ্য মুভিং ইমেজ (মামি)’র বোর্ড থেকে ইস্তফা দিয়েছেন করণ জোহর।

তাকে নিয়ে বিতর্কের জল এতদূর গড়িয়েছে যে জনপ্রিয় ‘কফি উইথ করণ’ চ্যাট শোয়ের ভবিষ্যৎও এখন অন্ধকারে। ঠিক এই পরিস্থিতিতে কেউ যখন করণকে সমর্থন জানিয়ে মুখ খোলেননি, তখন একমাত্র স্বরা ভাস্করই দাঁড়ালেন কোণঠাসা করণের পাশে। অবশ্য এ কারণে কঙ্গনা রানৌত স্বরাকে তুলোধনা করতেও ছাড়েননি।

করণ জোহরকে সমর্থন জানিয়ে স্বরা ভাস্কর বলেন, ‘করণকে মোটেই এভাবে আক্রমণ করা ঠিক নয়। স্বজনপোষণ নিয়ে এত বিতর্কের পরও কিন্তু দাঁতে দাঁত চেপে, চোয়াল শক্ত রেখেছেন করণ। কফি উইথ করণ-এর একটা পর্বও সরাননি এখনও। নেপোটিজম নিয়ে এত বিতর্কের পর চাইলেই কিন্তু তিনি এই কাজটা করতে পারতেন! তবে করেননি। অন্তত এটা মেনে নেওয়া উচিত সবার। ”

স্বরার এই মন্তব্যের পরই ময়দানে নেমে পড়ে নেটিজেনরা। একের পর এক সমালোচনার বাণ বিদ্ধ করে স্বরাকে। সেই আক্রমণে শামিল খোদ বলিউডের শক্তিশালী অভিনেত্রী কঙ্গনা রনৌত।  

কোনও রকম রাখঢাক না করেই কঙ্গনা বলেন, ‘স্বরা, চালাকির একটা সীমা আছে। ভুলে যেও না আমি নিজেও ওই শো’য়ের অতিথি ছিলাম একজন সুপারস্টার হিসেবে। আর করণ সঞ্চালক হিসেবে যথেষ্ট পারিশ্রমিকের বিনিময়ে শো সঞ্চালনা করেন। কাজেই কফি উইথ করণ-এর পর্ব তুলে নেওয়া হবে কি হবে না - সেটা পুরোপুরি চ্যানেলের উপর নির্ভর করে। ’ 

প্রসঙ্গত স্বরা ভাস্কর এবং কঙ্গনা রনৌত এ দু’জনেই নিজের প্রচেষ্টায় বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন। কেউই স্বজনপ্রীতির সৌজন্যে বলিউডে আসেননি।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুলাই ০১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa