ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

আমির খানের বাড়িতে করোনার হানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-৩০ ০৭:০৬:২৬ পিএম
আমির খানের বাড়িতে করোনার হানা

বলিউডে করোনার থাবা অনেক আগেই পড়েছে। এই ভাইরাস থেকে নিজেকে নিরাপদ রাখতে তারকারা সব কাজ বাদ দিয়ে ঘরবন্দি রয়েছেন। তবে সতর্ক থাকার পরও সুপারস্টার আমির খানের বাড়িতে হানা দিয়েছে এই মহামারি। তার বেশ কয়েকজন গৃহকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

গৃহকর্মীরা আক্রান্ত হলেও আমির খান ও তার পরিবারের সদস্যদের করোনা নেগেটিভ এসেছে বলেও এই অভিনেতা নিজেই জানিয়েছেন। তবে তার মায়ের পরীক্ষা করা বাকি ছিল।

তাই মঙ্গলবার (৩০ জুন) মাকে টেস্ট করাতে নিয়ে গিয়েছেন ‘দঙ্গল’খ্যাত অভিনেতা।  

আমির খান মঙ্গলবার টুইটারে লেখেন, আপনাদের সবাইকে জানাতে চাইছি, আমার বাড়ির বেশ কয়েকজন কর্মীর করোনা ভাইরাস পজিটিভ। তাদেরকে দ্রুত কোয়ারেন্টিন করা হয়েছে।  

তিনি আরও লেখেন, বাকিদের সবার করোনা নেগেটিভ এসেছে। এখন আমি আমার মাকে পরীক্ষা করতে নিয়ে যাচ্ছি। তিনিই একমাত্র পরীক্ষা করা থেকে বাদ ছিলেন। সবাই দোয়া করবেন, তার যাতে রেজাল্ট নেগেটিভ আসে।

পাশাপাশি মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের চিকিৎসক ও মেডিক্যাল কর্মকর্তাদের আমির ধন্যবাদ জানিয়েছেন। যত্ন নিয়ে সকলের করোনা পরীক্ষা ও দেখভাল করবার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

বলিউডে প্রথম করোনা আক্রান্ত হন সংগীতশিল্পী কণিকা কাপুর। এরপর পূরব কোহলি, মোরানি পরিবার ও বর্ষীয়ান অভিনেতা কিরণ কুমারেরও করোনা পজিটিভ ছিল।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুন ৩০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa