ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

যে কারণে মহেশ ভাটে আশ্বস্ত হয়েছিলেন রিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-৩০ ০৩:৩৫:৫৫ পিএম
যে কারণে মহেশ ভাটে আশ্বস্ত হয়েছিলেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকেই তার সঙ্গে রিয়া চক্রবর্তীর সম্পর্কের বিভিন্ন দিক নিয়ে তোলপাড় সামাজিক মাধ্যম। তাদের সম্পর্ককে কেন্দ্র করে বের হয়ে এসেছে পরিচালক মহেশ ভাটের নামও। এরই মধ্যে মহেশ ও রিয়ার মধ্যকার সম্পর্ক নিয়েও উঠেছে নানা কথা।  

কিন্তু কেমন ছিল মহেশ ভাট আর রিয়া চক্রবর্তীর সম্পর্ক! কেন তিনি মহেশ ভাটের কাছে যেতেন? এই নিয়েই মুখ খুলেছিলেন সুহিত্রা সেনগুপ্ত। যিনি একসময়ে মহেশ ভাটের অ্যাসোসিয়েট হিসেবে কাজ করতেন।

সুহিত্রা জানিয়েছিলেন, রিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে একটা সুসম্পর্ক তৈরি হয়েছিল। যে কারণে বিভিন্ন সময়ে মহেশ ভাট থেকে হয়ত উপদেশ গ্রহণ করতেন রিয়া। একটা সময়ের পর যখন সুশান্ত অবসাদগ্রস্থ হয়ে পড়েন, তখন মহেশ ভাটই রিয়াকে বলেন সম্পর্ক থেকে সরে আসতে। একেবারে অভিভাবকের মতো বুঝিয়ে বলেন, বেশিদিন সুশান্তের সঙ্গে থাকলে সেও পাগল হয়ে যাবে।  

যে ছবিগুলো ভাইরাল হয়েছে মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর- তার মধ্যে একটি ছবি শেয়ার করেছিলেন রিয়া, ২০১৮ সালে। লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে মাউ বুডঢাহ! স্যার, আপনি আমাকে ভালোবেসে সামলেছেন, শিখিয়েছেন কিভাবে উড়তে হয়। এতে নিশ্চিত হওয়া গেছে, দুজনের মধ্যে গড়ে উঠেছে আন্তরিক ও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ৩০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa