bangla news

প্রকাশ্যে এসেছে রাজিতের সুরে ডলির প্রথম গান

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-৩০ ১২:৪৭:১৮ পিএম
রাজিত-ডলি

রাজিত-ডলি

তানিম হায়াত খান রাজিতের সুরে প্রকাশ পেয়েছে ডলি সায়ন্তনীর প্রথম গান ‘ও সাঁঝবেলা’। এর কথা লিখেছেন সঞ্জয় মুখার্জি। সংগীতায়োজনে এজাজ ফারাহ। শব্দ গ্রহণ ও মিশ্রণে পুলক বড়ুয়া।

এ গান প্রসঙ্গে রাজিত বলেন, একদম অন্যরকম গায়কী নিয়ে ডলি সায়ন্তনীর এই গান। তাকে সম্পূর্ন নতুনভাবে আর অন্যরকমভাবে পাওয়া যাবে এই গানটিতে।

ডলির ‘নিতাইগঞ্জ’ বা ‘হে যুবক’ সবসময়ের জন্য দারুণ হিট। কিন্তু ডলি চাইছিলেন একটু অন্যরকম গায়কীর একটা গান করতে৷ সেই কথা মতো আমি টিউন করলাম রাগ ইয়ামন’- এর উপর 'ও সাঁঝবেলা'। আশা করছি, সবার ভালো লাগবে। আর মিউজিকে আমার সবসময়ের সঙ্গী এজাজ ভাই৷

এ গান প্রসঙ্গে ডলি সায়ন্তনী বাংলানিউজকে বলেন, কথা-সুর ও সংগীত মিলিয়ে চমৎকার একটি গান। আমার বিশ্বাস, গানটি শুনলে যে কারোরই ভালো লাগবে। গানটি আমার ব্যক্তিগত পছন্দের, তাই প্রকাশ করেছি আমারই ইউটিউব চ্যানেলে।

প্রয়াত সংগীত গবেষক মোবারক হোসেন খান ও কণ্ঠশিল্পী ফওজিয়া ইয়াসমীন দম্পতির সন্তান তানিম হায়াত খান রাজিত। আর ফওজিয়া ইয়াসমীন হলেন সংগীতশিল্পী সাবিনা ইয়াসমীনের বড় বোন।

সম্প্রতি খালা সাবিনা ইয়াসমীনের সঙ্গে ‘জ্যোৎস্না ঢলে’ শিরোনামের একটি দ্বৈতগানে কণ্ঠ দিয়েছেন রাজিত। খালার সঙ্গে দ্বৈতকণ্ঠের গানটি গাওয়ার পাশাপাশি সুরও করেছেন রাজিত। শিগগিরই গানটি রাজিতের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পাচ্ছে।

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুন ৩০, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-30 12:47:18