ঢাকা, শুক্রবার, ৩১ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১, ০১ শাওয়াল ১৪৪২

বিনোদন

করোনার মধ্যে মানিস-সংগীতার বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ২৯, ২০২০
করোনার মধ্যে মানিস-সংগীতার বিয়ে

দুই বছর আগে একই সিরিয়ালে কাজ করতে গিয়ে বন্ধুত্ব। এরপর সম্পর্ক গভীর হয়। আর সে থেকেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ভারতীয় টেলিভিশন অভিনেতা মানিস রায়সিংহান এবং অভিনেত্রী সংগীতা চৌহান। মহামারি করোনা ভাইরাসের মধ্যেই তাদের চার হাত এক হতে যাচ্ছে। 

মঙ্গলবার  (৩০ জুন) মুম্বাইয়ের গুরুদাওয়ায় শারীরিক দূরত্ব বজায় রেখে তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হাওয়ার কথা রয়েছে। বিয়েতে শুধুমাত্র দুইজনের ভাই-বোনরা উপস্থিত থাকবেন।

 

বিয়ের খবর দিয়ে মানিস সামাজিক যোগাযোগমাধ্যমে লেখেন, কখনো স্বপ্নেও ভাবিনি এমন দিন আসবে, আমাকে বিয়ে করতে হবে! কিন্তু কিছু করার থাকে না...যখন কেউ আপনাকে তার সরলতা এবং সততা দিয়ে বশ করে, তখন আত্মসমর্পণ করা ছাড়া আর পথ খোলা থাকে না।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যমে মানিস জানান, তার বাবা তাকে এখনই বিয়ে করতে বললে সে সংগীতাকে ভিডিও কলে প্রস্তাব দেন। সংগীতা প্রস্তাবে সঙ্গে সঙ্গে রাজী হয়ে গিয়ে বিয়েতে মত দেন। তাদের বাবা-মা’র জন্য যাতে ঝুঁকি না হয় তাই শুধুমাত্র দু’জনের তিন ভাই-বোন বিয়েতে উপস্থিত থাকবেন বলেও জানান এই অভিনেতা।    

করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ইন্ডাস্ট্রির সব বন্ধুদের নিয়ে বড় করে সংবর্ধনার অনুষ্ঠান করার ইচ্ছের কথাও জানান মানিস।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জুন ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa