ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

বিনোদন

মেয়েকে সঙ্গে নিয়ে গাইলেন তাহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৯ ০৩:০৫:০৬ পিএম
মেয়েকে সঙ্গে নিয়ে গাইলেন তাহসান

সংগীতশিল্পী তাহসানের সঙ্গে একটি গানে কণ্ঠ মেলালো তার একমাত্র মেয়ে আইরা তেহরীম খান। পিয়ানো বাজিয়ে মেয়ের সঙ্গে গানটি গেয়ে ভিডিও আকারে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন তাহসান।

তাহসান ফেসবুকে গানের ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘‘আমার মেয়ে, বাবা চলো একটা গান লিখি, আমি এক লাইন লিখবো, তুমি এক লাইন, এভাবে....। ’ শেষ পর্যন্ত যা দাঁড়ালো তার প্রথম চার লাইনে তিনি বৃষ্টিতে ভিজতে চান, আর তার বাবা তাকে পরের দুই লাইনে ভিজতে বারণ করছেন।

’’ 

‘অদৃশ্য পরজীবীটাকে কুপোকাত করতে পারলে আমরা আবার ভিজবো, সেদিন আমরা আর জ্বর ঠাণ্ডাকে ভয় পাবো না, আমরা আবার একদিন ভিজবো’, যোগ করেন তিনি।

ভিডিওটি প্রকাশের পর তাহসানভক্তরা বেশ পছন্দ করছেন। অনেকে বাবা-মেয়কে আরো নতুন গান শোনাতে অনুরোধও জানিয়েছেন।

তাহসান খান ও রাফিয়াত রশিদ মিথিলার একমাত্র সন্তান আইরার বয়স ৭ বছর। পড়াশোনার পাশাপাশি বাবা-মায়ের মতো সেই বেশ চৌকস হয়ে উঠছে। সুযোগ পেলেই বাবা-মেয়ে মেতে উঠেন আনন্দ-উল্লাসে। এর আগে তাহসানের গানে আইরার নাচ সবাইকে মুগ্ধ করে।  

তাহসান ও মিথিলার বিচ্ছেদের পর তাদের দু’জনের কাছে থাকে আইরা। নানা সময় বাবা-মার সঙ্গে আলাদাভাবে ফেসবুকে তার ছবিও দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, জুন ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa