bangla news

সুস্মিতাকে ‘সত্যিকারের দাবাং’ বললেন সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-২৮ ৮:১৮:৩০ পিএম
সালমান খান ও সুস্মিতা সেন

সালমান খান ও সুস্মিতা সেন

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেছেন সুস্মিতা সেন। ডিজনি+ হটস্টারে মুক্তিপ্রাপ্ত ‘আরিয়া’ সিরিজে সুস্মিতার মাঝে যেন নিজের ‘দাবাং’ রূপটাকেই খুঁজে পেয়েছেন সালমান খান।

সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গে সালমান খান বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। মাঝে অসুস্থতার জন্য দীর্ঘদিন পর্দায় অনুপস্থিত ছিলেন সুস্মিতা। তার সুস্থতার পর পর্দায় প্রথম প্রত্যাবর্তন করছেন ‘আরিয়া’ ওয়েবসিরিজের মাধ্যমে। সহ-অভিনেত্রীর দারুণ প্রত্যাবর্তন নিয়ে বেশ উচ্ছ্বসিত সাল্লু।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন সালমান খান। ভিডিওটিতে সুস্মিতার আরিয়া চরিত্রটিকে ‘সত্যিকারের দাবাং’ বলে অভিহিত করেছেন তিনি।

সালমান খান বলেন, ‘অভিনয়ে সুস্মিতার ফিরে আসার সিদ্ধান্ত সঠিক এবং অত্যন্ত সঠিক। ‘আরিয়া’ দেখে আমি মুগ্ধ। আমি সিরিজটির প্রথম পর্ব দেখার পর পুরো সিরিজটি না দেখে আর উঠতে পারিনি।’

সালমানের এই বক্তব্যে দারুণ খুশি সুস্মিতা সেন। তিনি উত্তরে পাল্টা টুইট করে ধন্যবাদ জানান ভাইজানকে। সালমানের ভালোবাসা ও প্রশংসা তার ‘টিম আরিয়া’র কাছে বড় প্রাপ্য বলে জানান সুস্মিতা। 

সালমান খানের সঙ্গে সুস্মিতা সেন অভিনীত ‘বিবি নাম্বার ওয়ান’ ও ‘ম্যায়নে পিয়ার কিউঁ কিয়া’র মতো বেশ কিছু দারুণ সিনেমা রয়েছে।

তবে শুধু সালমান খান নয়, সুস্মিতার সিরিজ দেখে মুগ্ধ হয়েছেন অন্য বলিউড তারকারাও। তাপসী পান্নু, রমেশ তৌরনি, অনুপম খের, বিপাশা বসুসহ অনেকেই তাদের উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুন ২৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-28 20:18:30