ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুশান্ত ছিলেন বলেই অভিনয় শিখতে পেরেছি: সারা আলি খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, জুন ২৫, ২০২০
সুশান্ত ছিলেন বলেই অভিনয় শিখতে পেরেছি: সারা আলি খান ‘কেদারনাথ’ সেটে সারা ও সুশান্ত

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর একে একে অনেক না বলা কথাই প্রকাশ হচ্ছে। ‘কেদারনাথ’ সিনেমায় অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছিলেন সুশান্ত। এ সিনেমায় তার সহঅভিনেত্রী ছিলেন সারা আলি খান। সুশান্তের গুণমুগ্ধ ছিলেন তিনিও।

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে বলিউডের স্বজনপোষণ নিয়ে উত্তাল নেট দুনিয়া। অনেকেই অভিযোগ তুলেছেন, যারা ইন্ডাস্ট্রিতে বাইরে থেকে এসেছেন, তারা যোগ্য মর্যাদা পান না।

স্বজনপোষণ নিয়ে ‘কেদারনাথ’র পরিচালক অভিষেক কাপুরও সে সুরে তাল মিলিয়েছেন।  এ সিনেমায় সুশান্তের সঙ্গে অভিনয় করেন সারা আলি খান। সারা নিজেও একজন স্টারকিড। তবে সাইফকন্যা হলেও কখনও নাকউঁচু স্বভাব ছিল না তার। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়, যেখানে নিজের অভিনয়ের জন্য সুশান্তকেই কৃতিত্ব দিয়েছেন সারা।

এদিকে সাইফ আলি খান জানিয়েছেন, সুশান্তের মৃত্যুর পর খুব ভেঙে পড়েন সারা। কারণ সুশান্তকে তিনি পছন্দ করতেন। ‘কেদারনাথ’র সেটে অনেক কিছু আলোচনা করতেন তারা। সুশান্ত সারাকে ইঞ্জিনিয়ারিং, তীর-ধনুক চালানো ইত্যাদি অনেক কিছুই শেখাতেন। বুদ্ধিমান ছেলে ছিলেন সুশান্ত। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানেও সারা সুশান্তের প্রশংসা করেছেন।

ভাইরাল ভিডিওটিতে সারা জানান, তিনি যে আজ হিন্দি বলতে পারেন, তা সুশান্তের জন্যই। সুশান্ত তাকে বলেছিলেন সেটে যেন হিন্দিতেই কথা বলেন সারা। সেটা মানতে গিয়ে হিন্দি আয়ত্তে আসে তার। এছাড়া অভিনয়ও তিনি সুশান্তের থেকেই শিখেছেন বলে জানান সারা।

বাংলাদেশ সময়: ১১০৯ ঘণ্টা, জুন ২৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।