ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার গোপন ভিডিও ফাঁসের হুমকি সনু নিগমের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জুন ২৩, ২০২০
এবার গোপন ভিডিও ফাঁসের হুমকি সনু নিগমের

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে বেড়িয়ে আসছে বলিউড মাফিয়াদের নানা অনিয়ম, অজানা ও গোপন তথ্য। চলছে তোলপাড়, জন্ম দিচ্ছে বিভিন্ন জিজ্ঞাসার!

তারই ধারাবাহিকতায় মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়াদের নিয়ে মুখ খুলেন সংগীতশিল্পী সনু নিগম। তিনি বলেন, দু’টি বড় কোম্পানি আছে।

তাদেরই নিয়ন্ত্রণে পুরো মিউজিক ইন্ডাস্ট্রি। তারা নতুন শিল্পীদের যোগ্য মর্যাদা দেয় না।

প্রথমে ঈগিত করেই এ তথ্য জানান দেন জনপ্রিয় গায়ক সনু নিগম, খোলা করে কিছুই বলেননি। কিন্তু এবার বোমা ফাটালেন। সরাসরি তোপ দাগলেন ভূষণ কুমারের বিরুদ্ধে।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন সনু নিগম। সেখানে তিনি সরাসরি টি-সিরিজ কোম্পানির চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমারের নাম উল্লেখ করে অভিযোগ তুলেছেন। ভিডিওতে তিনি বলেন, তিনি কারোর নাম উল্লেখ করেননি। কিন্তু তারপরও তাকে নিয়ে বিরোধিতা শুরু হয়ে গেছে।

তার নাম নিয়েই রাজনীতি চলছে মিউজিক ইন্ডাস্ট্রির অন্দরে। ইতোমধ্যেই ৬ জন তার বিরোধিতা করেছেন। কিন্তু এই ছয় জনের মধ্যে আবার একজনের ভাই দেড় বছর আগে মিউজিক ইন্ডাস্ট্রির স্বজনপোষণের কথা প্রকাশ্যে আনেন। একটি টুইটও করেছিলেন তিনি। এরপর নিজের ভিডিওতে আরমান মালিকের টুইট দেখান তিনি। যেখানে গায়ক মিউজিক ইন্ডাস্ট্রির অন্ধকার দিকের কথা লিখেছিলেন।

গায়কের বক্তব্য, চুপ থাকতে পারছি না। আমাকে নিয়ে মিথ্যাচার রটানো হচ্ছে। ভূষণকে তুই বলে সম্বোধন করেছেন সনু। এরপর তিনি রীতিমতো হুঁশিয়ার দিয়ে বলেছেন, ভুল লোকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন ভূষণ।

‘দিওয়ানা’ করার সময় সনুকে অনুরোধ করেছিলেন ভূষণ। বাল ঠাকরে, স্মিতা ঠাকরের সঙ্গে দেখা করিয়ে দেওয়ার অনুরোধ করেছিলেন। এমনকী ডন আবু সালেমের হাত থেকে বাঁচানোর জন্য সনুর দ্বারস্থ হয়েছিলেন ভূষণ কুমার। সেই সব কথা মনে করিয়ে তিনি বলেন, ভূষণ যদি তার সীমা অতিক্রম করে, তবে তিনি এমন কিছু ভিডিও ফাঁস করে দেবেন, যা প্রকাশ পাওয়ার পর রক্ষা পাবেন না ভূষণ।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জুন ২৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।