ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আসছে ‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’র সিক্যুয়েল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, জুন ২২, ২০২০
আসছে ‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’র সিক্যুয়েল! আর মাধবন ও দিয়া মির্জা

যারা রোমান্টিক সিনেমা পছন্দ করেন তাদের কাছে ১৯ বছর পুরনো ‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’ একটি চমৎকার সিনেমা। যদিও বক্স অফিসে তেমন সফল হয়নি। কিন্তু দর্শকদের যে ভালোবাসা সিনেমাটি পেয়েছে, তাতে করেই ১৯ বছর পর নির্মাতারা আবারও প্রস্তুত হচ্ছেন এর সিক্যুয়েল নির্মাণের জন্য।

বক্স অফিসে হিট না হয়েও দর্শকের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছে ‘রেহনা হ্যায় তেরে দিল মেঁ’। এর রোমান্টিক কাহিনি ও মিষ্টি প্রেম ও বিরহের গানগুলো এখনও দর্শকের কাছে সমান জনপ্রিয়।

তাই গত এক দশক ধরেই সিনেমাটির সিক্যুয়েল বানানোর জন্য গল্প খুঁজছিলেন নির্মাতারা। সবশেষ সুখবর হলো, নির্মাতারা পছন্দসই গল্প খুঁজে পেয়েছেন।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানায়, আবারও বড় পর্দায় ফিরিয়ে আনার জন্য আর মাধবন ও দিয়া মির্জার সঙ্গে কথা শুরু করেছেন নির্মাতারা।

সূত্র জানায়, বছরের পর বছর ধরে নির্মাতারা গল্প নিয়ে যাচাই-বাছাই করেছেন। তবে সম্প্রতি তারা মনের মতো গল্প খুঁজে পেয়েছেন। সিনেমাটির চরিত্র ম্যাডি ও রীনার (মাধবন ও দিয়া মির্জার চরিত্রের নাম) পরবর্তী জীবনে কী ঘটলো সে গল্পই ফুটে উঠবে সিক্যুয়েলে। এর চিত্রনাট্য প্রায় চূড়ান্ত হওয়ার পথে।

তবে সিনেমাটির প্রযোজক জ্যাকি ভগ্ননি এখনই সংবাদমাধ্যমকে সব খোলসা করে বলেননি। সবকিছু ঠিকঠাক হলে তবেই ঘোষণা আসবে বলে জানিয়েছে সূত্র।

বাংলাদেশ সময়: ২৩০০ ঘণ্টা, জুন ২২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।