ঢাকা, শুক্রবার, ৫ আষাঢ় ১৪২৮, ১৮ জুন ২০২১, ০৭ জিলকদ ১৪৪২

বিনোদন

আমার বউ অন্য কারো হয়ে গেল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জুন ২২, ২০২০
আমার বউ অন্য কারো হয়ে গেল!

অভিনেত্রী নুসরাত ফারিয়ার বড় পর্দায় অভিষেক ঘটে কলকাতার অভিনেতা অঙ্কুশ হাজরার বিপরীতে। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার 'আশিকী' সিনেমায় তারা জুটি বেঁধে অভিনয় করেন। এছাড়া কলকাতার 'বিবাহ অভিযান' সিনেমাতেও এই জুটিকে একসঙ্গে দেখা যায়।

'বিবাহ অভিযান' সিনেমাটি মুক্তি পায় গত বছর ২১ জুন। রোববার (২১ জুন) সিনেমাটির মুক্তির এক বছর পূর্তি হয়েছে।

আর এ উপলক্ষে  অঙ্কুশ ফেসবুকে মজা করে একটি পোস্ট দিয়েছেন। সেখানে সিনেমাটির একটি পোস্টার ও হবু বরের সঙ্গে নুসরাত ফারিয়ার তোলা একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, আমার প্রথম বিবাহবার্ষিকীতে আমার বউ অন্য কারো হয়ে গেল! তাকে ভালোবাসি তাই যেতে দিলাম। সুখে থেকো প্রিয়তমা।  

দীর্ঘ ৭ বছর প্রেমের পর প্রেমিক ইফতেখার আলমের সঙ্গে গত ১ মার্চ বাগদান সেরেছেন নুসরাত ফারিয়া। ৮ জুন এক ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন তিনি। খুব শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলেও খবর রয়েছে।  

'বিবাহ অভিযান' মুক্তির এক বছর পূর্তি উপলক্ষে এদিন রাতে সিনেমাটির প্রযোজনা সংস্থা এসভিএফ'র ফেসবুক পেজে লাইভ আড্ডায় অন্যদের সঙ্গে অঙ্কুশ এবং ফারিয়া অংশ নেন।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, জুন ২২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa