ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমি এখন বেশ ভালো আছি: করোনাক্রান্ত প্রসঙ্গে বন্যা

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জুন ২১, ২০২০
আমি এখন বেশ ভালো আছি: করোনাক্রান্ত প্রসঙ্গে বন্যা

উপমহাদেশের প্রখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তিনি এখন বেশ সুস্থ রয়েছেন। করোনার যে সকল উপসর্গ তার মধ্যে ছিল, এখন আর কিছুই নেই বলে গুণী এই শিল্পী বাংলানিউজকে জানিয়েছেন।


 

রোববার (২১ জুন) তিনি বলেন, ১২ জুন আমি করোনায় আক্রান্ত হই। এরপর ডাক্তারের পরামর্শ অনুযায়ী স্বাস্থবিধি মেনে বাসায় থাকছি এবং আক্রান্তের তিন থেকে চারদিন পরই শারীরিকভাবে সুস্থতাবোধ করি।

এখন আর কোনো ধরনের করোনা উপসর্গ আমার মধ্যে নেই। আমি এখন বেশি ভালো আছি। তবে, বুধবার (২৪ জুন) চূড়ান্ত রিপোর্ট পাবো। তার আগেই আমি সংশয়মুক্ত, ভয়টা কেটে গেছে। ’

রেজওয়ানা চৌধুরী বন্যার ধ্যানে-জ্ঞানে রয়েছে রবীন্দ্রনাথ। রবীন্দ্রসংগীত তথা সংস্কৃতিতে বিশেষ অবদানের জন্য স্বাধীনতা পদক ও পশ্চিমবঙ্গ সরকার কর্তৃক বঙ্গভূষণ পদক পেয়েছেন তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের অধ্যাপক ও নৃত্যকলা বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন রেজওয়ানা চৌধুরী বন্যা। এছাড়া রবীন্দ্রসংগীতের প্রচার ও প্রসারের লক্ষ্যে ১৯৯২ সালে প্রতিষ্ঠা করেন সংগীতশিক্ষা প্রতিষ্ঠান ‘সুরের ধারা’।

বাংলাদেশ সময়: ১০০২ ঘণ্টা, জুন ২১, ২০২০
ওএফবি/জেএইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।