ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সুশান্তের আত্মহত্যায় প্রেমিকা রিয়ার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, জুন ২১, ২০২০
সুশান্তের আত্মহত্যায় প্রেমিকা রিয়ার বিরুদ্ধে মামলা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে আত্মহত্যার প্ররোচনার দিয়েছেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী, এমন অভিযোগে এই অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এক ব্যক্তি।

শনিবার (২০ জুন) ভারতের বিহারের মুজফফরপুরের আদালতে কুন্দন কুমার নামের সুশান্তের একভক্ত এই মামলাটি করেন। তার অভিযোগ, সুশান্তের আত্মহত্যার পেছনে রিয়া দায়ী।

কারণ তিনি অভিনেতাকে মানসিকভাবে ভেঙে দিয়েছেন। এবং আর্থিকভাবে ক্ষতি সাধন করেছেন। যার কারণে সে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যার প্ররোচনা) এবং ৪২০ (প্রতারণা) ধারায় মামলাটি দায়ের করা হয়েছে। আদালত আগামী ২৪ জুন মামলার প্রথম শুনানির দিন ধার্য করেছেন বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানান কুন্দনের আইনজীবী কমলেশ।  
এটাই প্রথম নয়, এর আগেও বিহারের আদালতে সুশান্তকে আত্মহত্যা করতে বাধ্য করার অভিযোগে বলিউড সুপারস্টার সালমান খান, নির্মাতা করণ জোহর, একতা কাপুর এবং সঞ্জয় লীলা বানশালিসহ মোট ৮ জনের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেন এক আইনজীবী। আগামী ৩ জুলাই এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন আদালত।
গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়ি থেকে সুশান্ত’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তে পর জানানো হয় তিনি আত্মহত্যা করেছেন। ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’খ্যাত এই অভিনেতা দীর্ঘদিন ধরে অবসাদে ভুগছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, জুন ২১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।