ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মৃত্যুর তিন দিন আগে যা করেছিলেন সুশান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, জুন ২০, ২০২০
মৃত্যুর তিন দিন আগে যা করেছিলেন সুশান্ত

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর থেকে বলিউড জুড়ে উঠে আসছে নানা জিজ্ঞাসা। সামাজিক যোগাযোগমাধ্যম ভেসে যাচ্ছে স্বজনপ্রীতির সমালোচনার চর্চায়। হ্যাঁ, অভিনেতার মৃত্যুর পরই আঙুল উঠেছে বলিউডের প্রথম সারির বেশ কিছু অভিনেতা, প্রযোজক এবং পরিচালকের বিরুদ্ধে। 

সুশান্তের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে সালমান খান, করণ জোহর, সঞ্জয় লীলা বানসালিসহ একাধিক নামি তারকার বিরুদ্ধে। একাংশের বিরুদ্ধে স্বজনপ্রীতির অভিযোগে উত্তপ্ত বলিমহল।

বহু প্রযোজক ও অভিনেতাদের সন্দেহের কাঠগড়ায় তোলা হচ্ছে। উঠে আসছে বহু অজানা তথ্য। ‘দাবাং’র প্রযোজক সালমান খান ও তার পরিবারের সঙ্গে যশরাজ ব্যানার্স’র দিকে ছুঁড়ে দিয়েছেন অভিযোগের তীর। তবে মুম্বাই পুলিশ এখন সুশান্তের এই অকাল মৃত্যুর তদন্ত চালিয়ে যাচ্ছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তার পরিচিত ও আশেপাশের মানুষদের।
  
সম্প্রতি এই তদন্তের জেরে উঠে এসেছে এক অজানা তথ্য। মৃত্যুর তিন আগে সুশান্ত তার কর্মচারীদের বেতন দিয়েছিলেন। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস নাও’র এক রিপোর্ট অনুসারে পুলিশ বিভাগ থেকে জানা গেছে, অভিনেতা মৃত্যুর তিন দিন আগে তার কর্মচারীদের সম্পূর্ণ বেতন দিয়ে দিয়েছিলেন। সেই সময় অভিনেতা তাদের বলেছিলেন, টাকাগুলো রেখে দাও, আর দিতে পারবো না। এবারই শেষবারের মতো বেতন দিচ্ছি।  

সুশান্তের মৃত্যুর জেরে কয়েকদিন আগেই বিহারের মোজাফফরপুরের উকিল সুধীর কুমার ওঁঝা- করণ জোহর, সঞ্জয় লীলা বানসালি, সালমান খান, একতা কাপুরসহ আট জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এদিকে গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের সবচেয়ে আলোচিত সিনেমা ছিল ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ভারতের সর্বকালের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকটি তাকে অনন্য উচ্চতায় নিয়ে যায়।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি ভারতের পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। তবে জন্মের বেশ কয়েক বছর পর পরিবারের সঙ্গে তিনি দিল্লিতে চলে যান। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেসময় থেকেই থিয়েটারে অভিনয় চর্চা শুরু করেন তিনি। নাচের তালিমও নেন। তবে শেষ পর্যন্ত পড়াশোনা সম্পন্ন করতে পারেননি সুশান্ত।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুন ২০, ২০২০
ওএফবি  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।