bangla news

‘আমরা শুধু তারকাদের সঙ্গে কাজ করি’, ফেরানো হয় আয়ুষ্মানকেও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৯ ৪:৫১:১৫ পিএম
আয়ুষ্মান খুরানা ও করণ জোহর

আয়ুষ্মান খুরানা ও করণ জোহর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে স্বজনপ্রীতির অভিযোগ এখন তুঙ্গে। একে একে অনেক পুরনো থলের বেড়ালও বেরিয়ে পড়ছে। অভিযোগের নিশানায় রয়েছেন করণ জোহরও। জানা গেছে, বড় তারকা না হওয়ায় নবাগত আয়ুষ্মান খুরানাকেও ফিরিয়ে দিয়েছিল করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান।

বিষয়ভিত্তিক সিনেমায় এখন আয়ুষ্মান খুরানার মতো অভিনেতার জুরি মেলা ভার। অথচ ২০০৭ সালে বলিউডের এই ‘কনটেন্ট কিং’য়ের মুখের উপর করণ জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান বলেছিল, ‘আমরা শুধু তারকাদের সঙ্গে কাজ করি।’ মুখ পুড়ে সে যাত্রায় উচ্চাকাঙ্ক্ষায় ছাই পড়েছিল আয়ুষ্মানের।

২০১৫-তে আয়ুষ্মান খুরানা একটা বই প্রকাশ করেন। নাম ‘ক্র্যাকিং দ্য কোড: মাই জার্নি ইন বলিউড’।সেই বইতে এমন প্রত্যাখানের প্রসঙ্গ উল্লেখ আছে। সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সেই প্রসঙ্গ এখন নেটদুনিয়ায় ভাইরাল। 

সেই বইতে আয়ুষ্মান লিখেছেন, ‘ভিজে থাকাকালীন একবার করণ জোহরের সঙ্গে সাক্ষাৎ হয়েছিল। আমার উচ্চাকাঙ্ক্ষার কথা জানিয়ে তার ফোন নাম্বার চেয়েছিলাম। করণ জোহর আমাকে তার অফিসের নাম্বার দিয়েছিলেন। এরপর ২০০৭ সালে একবার সুযোগের জন্য ওর প্রযোজনা সংস্থায় ফোন করি। তিন তিনবার আমাকে বলা হয়েছিল নানা কারণে করণ জোহর ব্যস্ত। চতুর্থ দিন বলা হয়, ‘আমরা শুধু তারকাদের সঙ্গে কাজ করি’।’

সেই একই প্রসঙ্গ ২০১৮ সালে কফি উইথ করণে সামনে এনেছিলেন আয়ুষ্মান খুরানা। যদিও অনক্যামেরায় সেই প্রসঙ্গে একটু বিব্রত হয়ে পড়েন করণ। কিন্তু পরিস্থিতি সামাল দিয়ে বলেছিলেন, ‘তোমার সঙ্গে কথা বলে মনে হয়েছিল প্রতিভাবান। তাই নাম্বার দিয়েছিলাম।’

 ২০১৮'র সেই শো’য়ে উপস্থিত ছিলেন বলিউডের তিন তরুণ তারকা আয়ুষ্মান খুরানা, সুশান্ত সিং রাজপুত আর ভিকি কৌশল।

এদিকে, বৃহস্পতিবার (১৮ জুন) সকালে বান্দ্রা থানায় গিয়ে বক্তব্য দিয়েছেন অভিনেত্রী ও সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা প্রসঙ্গে তার বয়ান রেকর্ড করে মুম্বাই পুলিশ।

জানা গেছে, এখন পর্যন্ত ১০ জনের বয়ান রেকর্ড করা হয়েছে। বন্ধু, পরিবার ও পরিচারক মিলে এ দশ জনের বয়ান  তদন্তকাজে গুরুত্বপূর্ণ বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

এর আগে, বুধবার বয়ান নথিভুক্ত করা হয়েছে বলিউডের অন্যতম কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার। সুশান্তের ঘনিষ্ঠ মুকেশ বলেন, ‘মৃত অভিনেতার সঙ্গে পেশাগত কোনও শত্রুতার খবর আমার কাছে ছিল না। আর সেটাই আমি পুলিশকে বলেছি।’  সংবাদমাধ্যমকে মুকেশ জানান, অত্যন্ত প্রতিভাবান অভিনেতা ও আত্মকেন্দ্রিক মানুষ  ছিলেন সুশান্ত সিং রাজপুত।

মুম্বাই পুলিশ জানিয়েছে, মৃত অভিনেতার সঙ্গে ঘনিষ্ঠ ছিল এমন সবার বয়ান নথিভুক্ত করা হবে। যদিও সুশান্তের শোকাহত বাবার দাবি, ছেলের ক্লিনিক্যাল ডিপ্রেশনের ব্যাপারে কিছুই জানতেন না তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ১৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-19 16:51:15