bangla news

প্রিয় নায়ক সুশান্তের মৃত্যুতে স্কুল ছাত্রের আত্মহত্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-১৭ ৭:১১:৩০ পিএম
সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোকে মুহ্যমান তার ভক্তরা। প্রিয় নায়কের অকালে চলে যাওয়া মেনে নিতে পারছে না ভক্ত-অনুরাগীরা। তার অন্যতম উদাহরণ বিহারের স্কুল ছাত্রের আত্মহত্যা।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, মঙ্গলবার (১৬ জুন) সুশান্তের মৃত্যু শোক সইতে না পেরে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন বিহারের দশম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্র। মৃত্যুর আগে একটি চিরকুট রেখে যান তিনি। সেখানে লেখেন, ‘সুশান্ত চলে যেতে পারলে, আমি কেনো পারবো না!’

এর আগে সোমবার (১৫ জুন) বিকেলে মুম্বাইয়ে যখন সুশান্তের শেষকৃত্যানুষ্ঠান হচ্ছিলো, ঠিক তখনই খবর আসে- অভিনেতার মৃত্যুর পরদিনই মারা গেলেন তার ভাবি সুধা দেবী। দেবরের মৃত্যুর শোক সইতে না পেরে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইকোনমিক্স টাইমস। আর এ মৃত্যুর খবরটি প্রকাশ্যে আসার পর আরেক দফা শোকের ছায়া নেমে এসেছে বলিমহলেও।

এদিকে রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের সবচেয়ে আলোচিত সিনেমা ছিল ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ভারতের সর্বকালের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকটি তাকে অনন্য উচ্চতায় নিয়ে যায়।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি ভারতের পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। তবে জন্মের বেশ কয়েক বছর পর পরিবারের সঙ্গে তিনি দিল্লিতে চলে যান। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেসময় থেকেই থিয়েটারে অভিনয় চর্চা শুরু করেন তিনি। নাচের তালিমও নেন। তবে শেষ পর্যন্ত পড়াশোনা সম্পন্ন করতে পারেননি সুশান্ত।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, জুন ১৭, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-06-17 19:11:30