ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

দেবর সুশান্তের শোকে ভাবির মৃত্যু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, জুন ১৬, ২০২০
দেবর সুশান্তের শোকে ভাবির মৃত্যু

শোক আর আর্তনাদ পিছু ছাড়ছে না সুশান্ত সিং রাজপুত’র পরিবারের চারপাশ। অভিনেতার মৃত্যুর পরদিনই মারা গেলেন তার ভাবি সুধা দেবী।

দেবরের মৃত্যুর শোক সইতে না পেরে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইকোনমিক্স টাইমস। আর এ মৃত্যুর খবরটি প্রকাশ্যে আসার পর আরেক দফা শোকের ছায়া নেমে এসেছে বলিমহলেও।

সুশান্তের মৃত্যুর পর থেকেই খাওয়া-দাওয়া ছেড়ে দেন তার ভাবি সুধা দেবী। অবশেষে শোক আর সহ্য করতে না পেরে সোমবার (১৫ জুন) তিনি না ফেরার দেশে চলে যান।

সুশান্ত সিং রাজপুতের ভাই অম্বরেন্দ্র রাজপুতের স্ত্রী সুধা দেবী বেশ কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন।  

সুধাদেবীর স্বামী সংবাদমাধ্যমে জানান, সোমবার সকাল থেকে সুধাদেবীর শারীরিক অবস্থার অবনতি হচ্ছিল। বিকেল ৫টায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

এদিকে রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে নিজ বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত।

সুশান্ত সিং রাজপুতের সবচেয়ে আলোচিত সিনেমা ছিল ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। ভারতের সর্বকালের অন্যতম সফল ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিকটি তাকে অনন্য উচ্চতায় নিয়ে যায়।

১৯৮৬ সালের ২১ জানুয়ারি ভারতের পাটনায় জন্মগ্রহণ করেন সুশান্ত সিং রাজপুত। তবে জন্মের বেশ কয়েক বছর পর পরিবারের সঙ্গে তিনি দিল্লিতে চলে যান। দিল্লি কলেজ অব ইঞ্জিনিয়ারিংয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়েও ভর্তি হন। কিন্তু সেসময় থেকেই থিয়েটারে অভিনয় চর্চা শুরু করেন তিনি। নাচের তালিমও নেন। তবে শেষ পর্যন্ত পড়াশোনা সম্পন্ন করতে পারেননি সুশান্ত।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, জুন ১৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।