ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সোমবার ময়নাতদন্তের পর সম্পন্ন হবে সুশান্ত’র শেষকৃত্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, জুন ১৪, ২০২০
সোমবার ময়নাতদন্তের পর সম্পন্ন হবে সুশান্ত’র শেষকৃত্য

করোনা ভাইরাসের অস্থির পরিস্থিতিতে আরেকটি দুঃসংবাদ মন খারাপের কারণ হলো বলিউড সিনেমার দর্শকদের। অকালে চলে গেলেন মেধাবী অভিনেতা সুশান্ত সিং রাজপুত।  

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে তার বাড়ি থেকে সুশান্ত’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর।

 

আরো পড়ুন>> আত্মহত্যা করেছেন সুশান্ত সিং রাজপুত

প্রাথমিকভাবে পুলিশ সুশান্ত’র মৃত্যুকে আত্মহত্যা বলে জানিয়েছে। তবে আত্মহত্যার কোনো নির্দিষ্ট কারণ এখনো উদঘাটন করতে পারেনি। তার বাসায় কোনো সুইসাইড নোটও পাওয়া যায়নি। সবকিছু ছিল স্বাভাবিক। তাই আসল রহস্য উদঘাটন করতে পুলিশকে অপেক্ষা করতে হচ্ছে ময়নাতদন্তের রিপোর্টের উপর।  

সুশান্তের ময়নাতদন্ত করা হবে সোমবার (১৫ জুন)। রিপোর্টের পাওয়ার পর এর উপর ভিত্তি করে পরবর্তী তদন্ত শুরু করবে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

আরও পড়ুন>>সুশান্ত'র মৃত্যুতে স্তব্ধ ভারতের সিনেমা ও ক্রিকেট অঙ্গন

সুশান্তের জন্মস্থান বিহারের পাটনায়। রোববারই সেখান থেকে মুম্বাই পৌঁছেছেন তার বোন মিতু সিং। তার বাবা কৃষ্ণ কুমার সিং মুম্বাই পৌঁছবেন সোমবার। সুশান্তের মরদেহ রাখা হয়েছে মুম্বাইয়ের আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে।  

আরও পড়ুন>>৩৪ বছর বয়সে বিদায় পর্দার ধোনির

সোমবার ময়নাতদন্তের পর মুম্বাইতে সুশান্ত’র শেষকৃত্যের আয়োজন করা হয়েছে। তবে অভিনেতার পরিবার চাইলে মরদেহ পাটনায় নিয়ে যাওয়ার ব্যবস্থা করে দেওয়া হবে বলে জানায় মুম্বাই পুলিশ প্রশাসন।

বাংলাদেশ সময়: ২২৩৮ ঘণ্টা, জুন ১৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।