ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুশান্ত'র মৃত্যুতে স্তব্ধ ভারতের সিনেমা ও ক্রিকেট অঙ্গন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জুন ১৪, ২০২০
সুশান্ত'র মৃত্যুতে স্তব্ধ ভারতের সিনেমা ও ক্রিকেট অঙ্গন

পর্দায় যে কিনা সবাইকে আত্মহত্যার পথ বেছে নেওয়া থেকে বিরত থাকার বার্তা দিয়েছেন, তিনি নিজেই বেছে নিলেন সে পথ। মাত্র ৩৪ বছর বয়সে অজানা মনের চাপা কষ্ট থেকে আত্মহনন করেছেন বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। 

তার মৃত্যুতে স্তব্ধ ভারতের প্রধানমন্ত্রী থেকে শুরু করে দেশটির সিনেমা, টেলিভিশন ও ক্রিকেট অঙ্গন। শোবিজ ও ক্রিকেট তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

এই অভিনেতার মৃত্যুতে শোক জানিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইটারে লেখেন, সুশান্ত সিং রাজপুত একজন উজ্জ্বল তরুণ অভিনেতা ছিলেন, যে খুব তাড়াতাড়ি চলে গেলেন। তিনি টেলিভিশন ও ফিল্মে অসাধারণ অভিনয় করতেন। বিনোদন জগতে তার উত্থান অনেককে অনুপ্রাণিত করেছিল এবং তিনি বেশকিছু স্মরণীয় কাজ রেখে গেছেন। তার মৃত্যুতে আমি হতবাক।  

সুশান্ত’র মৃত্যুতে ভেঙে পড়েছেন বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। তিনি লেখেন, সে আমাকে অনেক ভালোবাসতো। আমি তাকে অনেক বেশি মিস করবো। তার শক্তি, উদ্যম এবং তার সুখমাখা হাসি মনে পড়বে। আল্লাহ তার আত্মাকে শান্তি দিক। তার প্রিয়জনদের প্রতি সমবেদনা জানাচ্ছি। তার মৃত্যু অত্যন্ত দু:খজনক।

আরও পড়ুন>> ৩৪ বছর বয়সে বিদায় পর্দার ধোনির

সুশান্ত’র প্রথম সিনেমা ‘কাই পো চে’র সহ-অভিনেতা রাজকুমার রাও লেখেন, এটা একদম ঠিক হয়নি। খুব তাড়াতাড়ি চলে গেলে। অভিনয় এবং সিনেমা নিয়ে আমাদের আলোচনার মুহূর্তগুলো সর্বদা মনে করবো। তোমাকে অনেক মনে পড়বে ভাই। তোমার আত্মার শান্তি কামনা করছি।

অভিনেতা শহীদ কাপুর লেখেন, খবরটা শুনে আমি বিশ্বাস করতে পারছি না। আমার গভীর সমবেদনা তার পরিবারতে প্রতি। সৃষ্টিকর্তা তাদের শক্তি দান করুক।  

অভিনেত্রী সোনাম কাপুর লেখেন, আমি আশা করছি তুমি শান্তি পাবে।

অভিনেতা ঋত্বিক রোশন লেখেন, সুশান্তের কথা শুনে গভীরভাবে দুঃখিত ও হতবাক আমি। আমার হৃদয় তার পরিবার এবং প্রিয়জনদের কাছে পড়ে আছে। চরম হতাশার খবর এটি।

অভিনেত্রী পরিণীতি চোপড়া লেখেন, সুশ, তোমাকে অনেক মনে পড়বে।

নির্মাতা অনুরাগ কাশ্যপ লেখেন, সুশান্ত নেই বিশ্বাসই হচ্ছে না।  

সুশান্তের মৃত্যুতে শোক জানিয়েছে ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। তিনি লেখেন, সুশান্ত সিং রাজপুতের খবর শুনে আমি হতবাক। তার আত্মার শান্তি কামনা করছি। এবং সৃষ্টিকর্তার কাছে তার পরিবার ও আপনজনদের শক্তি ধারণের ক্ষমতা দানের প্রার্থনা করছি।

তার মৃত্যুর খবর বিশ্বাস করতে পারছেন না সাবেক ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। টুইটারে তিনি লেখেন, সবচেয়ে দুঃখজনক। কেন সুশান্ত কেন? 

ক্রিকেটার শেহবাগ লিখলেন, জীবন এত ভঙ্গুর কী করে হয়?

এছাড়া বলিউড তারকা সনু সুড, ভিকি কৌশল, ইলিনিয়া ডি’ক্রুজ, দিশা পাতানি, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, একতা কাপুর, দক্ষিণ ভারতের অভিনেতা মহেশ বাবু, জুনিয়র এনটিআর, ভেঙ্কটেস, প্রকাশ রাজসহ অসংখ্য ভারতীয় তারকা টুইট করে শোক জানিয়েছেন।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে তার বাড়ি থেকে সুশান্ত’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিকভাবে জানা গেছে, তিনি আত্মহত্যা করেছেন। অনেকদিন ধরে তিনি অবসাদে ভুগছিলেন। তার ঘরে পাওয়া গেছে হতাশা কাটানোর বেশকিছু ঔষধ।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুন ১৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।