ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি ঠাকুর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, জুন ১২, ২০২০
তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালি ঠাকুর মোনালি ঠাকুর ও তার স্বামী মাইক

তিন বছর আগেই বিয়ে সেরে ফেলেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মোনালি ঠাকুর। বিয়ের পর ৩ বছর ধরে স্বামী মাইক রিখটার এবং তিনি বিষয়টি গোপন করেই রেখেছিলেন। এতদিন ধরে গোপনে রাখার পর এবার বিয়ের বিষয়ে মুখ খুললেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

ভারতীয় সংবাদমাধ্যমে জানা গেছে, ২০১৬ সালে সুইজারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন মোনালি ঠাকুর। ওই বছরই খ্রিস্টমাসে ইউরোপিয়ান ব্যবসায়ী মাইক তাকে প্রস্তাব দেন।

মাইকের প্রস্তাব পাওয়ার পরপরই নিজের সম্মতি জানান মোনালি। ২০১৬ সালে মাইকের প্রস্তাব পাওয়ার পর ২০১৭ সালেই তারা বিয়ে সেরে ফেলেন।  

কিন্তু বিয়ের পর ৩ বছর ধরে তা গোপন করে রাখেন বলে জানান মোনালি। উপযুক্ত সময় এলে সবাইকে সবকিছু জানাবেন বলে স্থির করেন। সেই উপযুক্ত সময় হতে হতেই ৩ বছর কীভাবে কেটে যায়, তা বুঝতে পারেননি বলে জানান মোনালি। তবে গোপনে যে মাইকের সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন, তা জানার পর বন্ধু এবং সহকর্মীরা তার উপর অনেকেই ক্ষেপে যাবেন বলে মজা করে জানান মোনালি।

মোনালি ঠাকুর ও তার স্বামী মাইক

জি নিউজকে মোনালি ঠাকুর বলেন, আমি সামাজিক মাধ্যমে এখনও কোন আনুষ্ঠানিক ঘোষণা দিইনি। কিন্তু লোকজন ইতোমধ্যে এটা বুঝে ফেলছে। বেশ কয়েকবার আমার ইনস্টাগ্রাম ছবিতে বেখেয়ালবশত আমার আঙুলে আংটি দেখে সবাই প্রশ্ন করেছে, এটা আমার বিয়ের আংটি ছিল কিনা। অর্থাৎ, মাইক ও আমি তিন বছর ধরে বিয়ের খবরটা লুকিয়ে রাখতে সফল হয়েছি।

মোনালি ঠাকুর জনপ্রিয় লিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল ২’-এর মাধ্যমে প্রথম তার প্রতিভার জানান দেন। বলিউডে তার প্রথম হিট গান ‘জারা জারা টাচ মি’। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট গান উপহার দিয়ে তিনি সাফল্যের অনন্য উচ্চতায় উঠেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জুন ১২, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।