ঢাকা, বুধবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ০২ ডিসেম্বর ২০২০, ১৫ রবিউস সানি ১৪৪২

বিনোদন

কোটির ঘরে অপূর্বপুত্র আয়াশ অভিনীত টেলিফিল্ম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জুন ১১, ২০২০
কোটির ঘরে অপূর্বপুত্র আয়াশ অভিনীত টেলিফিল্ম

২০১৮ সালের ২৩ আগস্ট ইউটিউবে উন্মুক্ত হয় ৯০ মিনিট ১ সেকেন্ড- এর দীর্ঘ টেলিফিল্ম ‘বিনি সুতোর টান’। এতে প্রথমবারের মতো বাবার সঙ্গে অভিনয়ে যাত্রা করে জিয়াউল ফারুক অপূর্ব’র ছেলে জায়ান ফারুক আয়াশ। তখন তার বয়স ছিল ৩ বছর।

বাবার সঙ্গে আয়াশের প্রথম অভিনীত টেলিফিল্মটি এরই মধ্যে ১ কোটি ভিউ অতিক্রম করেছে। নির্মাতা শিহাব শাহীনের পরিচালনায় এতে অপূর্ব ও আয়াশের সঙ্গে অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

শুরু থেকে শেষ পর্যন্ত টেলিফিল্মটিতে দর্শকের ভালোবাসা-মুগ্ধতার প্রতিক্রিয়া দেখা গেছে। এককথায় বলতে গেলে, দর্শকের ভালোবাসার কেন্দ্রবিন্দুতে ছিল শিশুশিল্পী আয়াশ।

অপূর্ব-আয়াশ টেলিমিল্মটির বিভিন্ন অংশ নিয়ে নির্মিত হয়েছে অসাধারণ হৃদয়স্পর্শী গান ‘আমার জন্যে তুই পৃথিবী’। আসিফ ইকবালের কথায় অমিত ও ঈশানের সুরে-সংগীতে গানটি কণ্ঠ দেন ঈশান নিজেই।  ইতোমধ্যে গানটিও ইউটিউবে ২ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে।

টেলিফিল্মটি প্রকাশ পায় প্রযোজনা প্রতিষ্ঠান গানচিল মিউজিকের ‘গানচিল ড্রামা অ্যান্ড সিনেমা’ নামক ইউটিউব চ্যানেলে। এর মাধ্যমে প্রথমবার প্রতিষ্ঠানটির কোনো টেলিফিল্ম ১ কোটির মাইলফলক অতিক্রম করলো।

লিংকঃ

 

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ১১, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa