ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সম্মুখসারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের পাশে গানবাংলা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, জুন ১০, ২০২০
সম্মুখসারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের পাশে গানবাংলা

চলমান করোনা ভাইরাস দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতে নিজেদের কার্যক্রম অব্যাহত রেখেছে গানবাংলা পরিবার। সে ধারাবাহিকতায় বুধবার (১০ জুন) বাংলাদেশ পুলিশের সদর দপ্তরে মহাপরিদর্শক বেনজীর আহমেদের হাতে পিপিই, মাস্ক ও টেস্টিং কিটসহ প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন গানবাংলা, ওয়ানমোর জিরো কমিউনিকেশন্স ও টিএম। নেটওয়ার্কের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস। 

এ সময় তিনি বলেন, চলমান দুর্যোগে চিকিৎসকদের পাশাপাশি বাংলাদেশ পুলিশ সদস্যরাও জীবনবাজি রেখে দুর্যোগকালিন সময়ে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত রেখেছেন। চলমান দুর্যোগ প্রতিরোধে মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে ইতিমধ্যে শহীদ হয়েছেন ১৯ জন বীর পুলিশ সদস্য।

আক্রান্ত হয়েছেন পাঁচ হাজারের বেশি। আমরা আমাদের দায়বদ্ধতার জায়গা থেকেই তাদের স্বাস্থ্য সুরক্ষায় সাধ্যমতো অংশগ্রহণ করেছি। সম্মুখসারির এ যোদ্ধাদের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত।  

করোনার কারণে সৃষ্ট এ দুর্যোগের শুরু থেকেই মানুষের জন্য কাজ করে যাচ্ছে গানবাংলা পরিবার। দুর্যোগের শুরুতে মানুষের মানসিক স্বাস্থ্য অটুট রাখতে গান-কথায় সচেতনতা তৈরিতে দেশ-বিদেশের খ্যাতনামা শতাধিক শিল্পীর অংশগ্রহণে নিয়মিত অনুষ্ঠান আয়োজনের পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও ৫০ লক্ষ টাকা অনুদান প্রদান করে তারা।  

এছাড়াও ঢাকা উত্তর সিটি করপোরেশনসহ বিভিন্ন মাধ্যমে বিপদগ্রস্ত দুই হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রীও বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, জুন ১০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।