ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুটিংয়ে করোনায় আক্রান্ত হলে দায়ভার নিজের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, জুন ১০, ২০২০
শুটিংয়ে করোনায় আক্রান্ত হলে দায়ভার নিজের

সম্প্রতি শুটিংয়ে ফেরার অনুমতি পেয়েছেন কলকাতার বিভিন্ন সিরিয়ালের অভিনয়শিল্পীরা। বুধবার (১০ জুন) থেকে করতে পারছেন সব ধরনের শুটিং।

রোববার (৭ জুন) মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে মিটিংয়ের পর জানানো হয় ধারাবাহিকের পাশাপাশি করা যাবে সিনেমার শুটিংও। স্বাস্থ্যবিধি মেনে কাজে ফেরার খবরে উচ্ছ্বসিত হয়েছিলেন অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

কিন্তু আর্টিস্ট ফোরামের তরফে এল নতুন বার্তা, নিজ দায়িত্বে শুটিংয়ে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিতে হবে। শুটিং করতে এসে করোনায় আক্রান্ত হলে তার দায়ভাব নিতে হবে আক্রান্তের নিজের। ফোরামের এমন সিদ্ধান্তের পরই বিপাকে পড়েন শিল্পীরা। প্রশ্নবিদ্ধ হচ্ছেন শুটিংয়ে নেওয়া-না নেওয়া নিয়ে।

আর্টিস্ট ফোরাম শিল্পীদের উদ্দেশ্যে জানিয়েছে, শিল্পীদের কোনোভাবে পরামর্শ দিতে কিংবা আপনাদের শুটিং সংক্রান্ত কোনো দায়িত্ব নিতে অক্ষম তারা। এটি শিল্পীর জীবনের প্রশ্ন। তাই অনুরোধ করা হয়েছে নিজ দায়িত্বে সিদ্ধান্ত নেওয়ার জন্য।

অন্যদিকে, বেশিরভাগ প্রবীণ অভিনেতা-অভিনেত্রীরাই এই মুহূর্তে কাজ করতে আগ্রহী নন। কারণ, শুটিংয়ে আলাদা করে তাদের জন্য ওয়াশরুম পাওয়া, মেক-আপ রুমের ব্যবস্থা করা সম্ভব নয়। এছাড়া ৬৫ বছরের বেশি বয়সী শিল্পীদের শুটিংয়ে অংশ নেওয়ার জন্য দিতে হবে মুচলেকা, যা অনেকের দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুন ১০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।