ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নেটফ্লিক্সে আসছে জাহ্নবী কাপুরের ‘গুঞ্জন সাক্সেনা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, জুন ১০, ২০২০
নেটফ্লিক্সে আসছে জাহ্নবী কাপুরের ‘গুঞ্জন সাক্সেনা’ ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ পোস্টার

বড় পর্দায় মুক্তির লক্ষ্যে নির্মিত বলিউড সিনেমাগুলো একের পর এক মুক্তি পাচ্ছে ওয়েব প্লাটফর্মে। 'গুলাবো সিতাবো', 'লক্ষ্মী বম্ব', 'শকুন্তলা দেবী'র মতো এবার অনলাইন প্লার্টফর্মেই মুক্তি পেতে যাচ্ছে শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুরের প্রতীক্ষিত সিনেমা ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’।

ওয়েব প্লার্টফর্ম নেটফ্লিক্সের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলেই 'গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল'- এর মুক্তির কথা জানিয়ে ঘোষণা করা করা হয়েছে। ক্যাপশনে লেখা হয়েছে, ‘ছেলে কিংবা মেয়ে যেই বিমান ওড়াক না কেন, তাকে পাইলট-ই বলে।

শিগগিরই আসছে...। ’

‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’-এর গল্প বাস্তব জীবন ভিত্তিক। যেখানে গুঞ্জন সাক্সেনার ভূমিকায় দেখা যাবে জাহ্নবী কাপুরকে। ছবিটির প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশন ও জি স্টুডিও। পরিচালনা করেছেন শরণ শর্মা। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় ভারতীয় যুদ্ধ বিমান উড়িয়েছিলেন শ্রীবিদ্যা রাজন ও গুঞ্জন সাক্সেনা। আর সেই গুঞ্জন সাক্সেনাই যুদ্ধের সময় আহত সেনা জওয়ানদের উদ্ধার করেছিলেন। গত বছরের আগস্টে ফ্লাইট লেফটেন্যান্ট গুঞ্জন সাক্সেনার জন্মদিনে তার সঙ্গে ছবি পোস্ট করেছিলেন জাহ্নবী কাপুর।

গুঞ্জন সাক্সেনার সঙ্গে জাহ্নবী কাপুর

‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ সিনেমাটি মুক্তি কথা ছিল চলতি বছরের ১৩ মার্চ। কিন্তু করোনা পরিস্থিতিতে লকডাউনের কারণে বন্ধ হয় সব প্রেক্ষাগৃহ। বন্ধ হয়ে যায় বলিউডের সব কার্যক্রমও। এরপর বিকল্প সমাধান হিসেবে ওয়েব প্লাটফর্মে মুক্তির সিদ্ধান্ত নিলো সিনেমাটির নির্মাতারা।

জাহ্নবী কাপুর ছাড়াও এই সিনেমায় অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাঠি, অঙ্গদ বেদীসহ আরও অনেকে। তবে সিনেমাটির মুক্তির তারিখ এখনও ঘোষণা হয়নি।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, জুন ১০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।