ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্বরা ভাস্করের গ্রেফতারের দাবিতে উত্তাল নেট দুনিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, জুন ৭, ২০২০
স্বরা ভাস্করের গ্রেফতারের দাবিতে উত্তাল নেট দুনিয়া

সামাজিক যোগাযোগমাধ্যম উত্তাল হয়ে উঠেছে বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করের গ্রেফতারের দাবিতে। শনিবার (৬ জুন) দিনভর অভিনেত্রীকে গ্রেফতারের জন্য টুইটারে জোরালোভাবে সোচ্চার হতে দেখা গেছে নেটিজেনদের।

যে কারণে স্বরাকে গ্রেফতারের দাবি উঠেছে, তা হলো- গত এপ্রিলে সন্ত্রাসবাদ আইনে অন্তঃসত্ত্বা তরুণী সফুরাকে গ্রেফতার করা হয়। তিনি উত্তর-পূর্ব দিল্লিতে হিংসা ছড়ানোর ঘটনায় অভিযুক্ত।

অন্তঃসত্ত্বা তরুণীকে ছেড়ে দেওয়ার দাবির পাশাপাশি একই কারণে স্বরা ভাস্করকে আইনের আওতায় আনার অভিব্যক্তি জানিয়েছেন অসংখ্য নেটিজেন।

স্বরা ভাস্কর টুইটারে প্রায় ২২ হাজারেরও বেশি ইউজার এ নিয়ে টুইট করেছেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, কেনো স্বরাকে গ্রেফতার করা হবে না?  তার কারণ দেখান। কেউ আবার লিখেছেন, দিল্লি হিংসার ঘটনায় স্বরা ভাস্করেরও সমান ভূমিকা রয়েছে।

আর এতেই ক্ষুব্ধ স্বরা প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, এই কারণেই আমার তারকা বন্ধুরা শুধুমাত্র হাতির মৃত্যু ছাড়া অন্য কিছু নিয়ে মুখ খুলতে চান না।

সিএএ, এনআরসি, জামিয়া মিলিয়া, জহরলাল নেহেরু বিশ্ববিদ্যালয়ের ঘটনাসহ বিভিন্ন ক্ষেত্রে শাসক দলের বিরুদ্ধাচরণ করেছেন স্বরা ভাস্কর। প্রকাশ্যে বিভিন্ন বক্তব্যও রেখেছিলেন অভিনেত্রী। স্বরার বক্তব্যের সেরকমই কিছু ভিডিও নতুন করে নেট দুনিয়ায় উঠে এসেছে। আর এ কারণেই নেটিজেনদের একাংশ স্বরা ভাস্করের গ্রেফতারের দাবিতে সোচ্চার হয়েছেন।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুন ০৭, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।