ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

বলিউডের প্রযোজক অনিল সুরি মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ০৪:৩৮:১৬ পিএম
বলিউডের প্রযোজক অনিল সুরি মারা গেছেন

না ফেরার দেশে চলে গেলেন বলিউডের বর্ষীয়ান প্রযোজক অনিল সুরি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস তার মৃত্যুর খবরটি প্রকাশ করেছে। 

বৃহস্পতিবার (৪ জুন) মুম্বাইয়ের অ্যাডভান্সড মাল্টিস্পেশিয়ালিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অনিল সুরি। অনলি সুরির ভাই রাজিব সুরি জানান, ২ জুন থেকে জ্বরে ভুগছিলেন তিনি।

এরপর তাকে নিয়ে লীলাবতী ও হিন্দুজা হাসপাতালে যান। কিন্তু মেডিক্যাল কর্তৃপক্ষ তাকে ভর্তি করতে অস্বীকৃতি জানান। বেড না থাকার অজুহাতে দু’টি হাসপাতাল থেকেই তাদের ফিরিয়ে দেওয়া হয়।  

সবশেষ বুধবার (৩ জুন) অ্যাডভান্সড মাল্টিস্পেশিয়ালিটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে জানতে পারেন, অনিল সুরি করোনায় আক্রান্ত। সময়ের সঙ্গে তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে বৃহস্পতিবার ভেন্টিলেটরে রাখা হয়। এদিনই সন্ধ্যা ৭টায় মারা যান তিনি।

বেশ কিছু হিন্দু সিনেমা প্রযোজনা করেছেন অনিল সুরি। এর মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে- ‘রাজ তিলক’ ও ‘কর্মযোগী’। এছাড়া তিনি সদ্য প্রয়াত বাসু চ্যাটার্জি পরিচালিত ও অমিতাভ বচ্চন অভিনীত ‘মঞ্জিল’ সিনেমাটিও প্রযোজনা করেন। বৃহস্পতিবার (৪ জুন) প্রয়াত হন বাসু চ্যাটার্জিও।

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, জুন ০৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa