ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিনোদন

প্রতারণার ফাঁদে ঋত্বিক চক্রবর্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, জুন ৬, ২০২০
প্রতারণার ফাঁদে ঋত্বিক চক্রবর্তী

সামাজিক যোগাযোগমাধ্যমে ঘোরাফেরা করছে ‘রাই কৃষ্ণ পদাবলী’ সিনেমার পোস্টার। এতে অন্য তিন তারকার সঙ্গে দেখা যাচ্ছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর ছবি। অথচ এই সিনেমার বিষয়ে কোনো কিছুই জানেন না অভিনেতা।

এরই মধ্যে সিনেমাটির অডিশন শুরু হয়েছে বলেও শুনেছেন ঋত্বিক। আর সে কারণেই সবাইকে সতর্ক করতেই মুখ খুলেছেন তিনি।

সামাজিক মাধ্যমে জানালেন, ভুল করে কেউ যেন কোনো ফাঁদে পা না দেন।

ফেসবুক পোস্টে ঋত্বিক চক্রবর্তী লেখেন, ‘সিনেমার পোস্টারটা সম্প্রতি আমার নজরে এসেছে। ব্যাপারটা আমল দেওয়ার কিছু আছে বলে তখন মনে হয়নি। কারণ নেট দুনিয়ায় অনেকেই নিজের খেয়াল-খুশি মতে অনেক কিছু করেন।  

‘পরবর্তীতে শুনলাম যে, সিনেমাটির জন্য অডিশনও হচ্ছে। সত্যি মিথ্যে জানি না। মিথ্যে হলে তো ভাবার কিছু নেই। কিন্তু সত্যিই যদি অডিশন হয়, তবে সবাইকে জানাতে চাই- আমি ‘রাই কৃষ্ণ পদাবলী’ সম্পর্কে কিছু জানি না। এই প্রোজেক্ট- এর সঙ্গে যুক্ত কেউ, আমার সঙ্গে কোনো কথা বলেনি। ভবিষ্যতে তেমন কিছু হলে নিশ্চয়ই জানাবো। তার আগে সবাইকে অনুরোধ- এই প্রোজেক্টে’র অডিশন সম্পর্কে সতর্ক থাকুন। ’

নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম- লেখা রয়েছে সিনেমা ‘রাই কৃষ্ণ পদাবলী’র এই পোস্টারে। সঙ্গে মুক্তির তারিখ উল্লেখ করা হয়েছে- ২০২১ সালের জুলাই।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, জুন ০৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa