ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

করোনার হানা থেকে মুক্ত হলো বনি কাপুরের পরিবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৬-০৬ ১২:১৯:১৩ পিএম
করোনার হানা থেকে মুক্ত হলো বনি কাপুরের পরিবার দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুরের সঙ্গে বনি কাপুর

বলিউডের প্রযোজক বনি কাপুরের বাড়িতে হানা দিয়েছিল করোনা ভাইরাস। তার বাড়ির ৩ কর্মীর শরীরে বাসা বাঁধে কোভিড-১৯। এরপরই দুই মেয়ে জাহ্নবী কাপুর ও খুশি কাপুরকে নিয়ে কোয়ারেন্টিনে থাকতে শুরু করেন প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী ও বলিউডের অন্যতম প্রযোজক বনি কাপুর।

বাড়ির ৩ কর্মীর শরীরে করোনা ভাইরাস সংক্রমিত হওয়ায় ১৪ দিনের কোয়ারেন্টিনে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন বনি কাপুর ও মেয়ে জাহ্নবী কাপুর।

সেই অনুযায়ী ১৪ দিন পর ফের করোনা পরীক্ষা করা হয় বনি কাপুর, জাহ্নবী কাপুর এবং খুশি কাপুরের।

করোনায় তারা সংক্রমিত হননি। ফলে দুই মেয়েকে নিয়ে এবার তাদের জীবন আবার নতুন করে শুরু হবে বলেও জানান বনি কাপুর। শুধু তাই নয়, তার বাড়ির যে ৩ কর্মীর শরীরে করোনার জীবাণু ধরা পড়েছিল, চিকিৎসার পর তারাও সুস্থ হয়ে উঠেছেন বলে জানান বনি কাপুর।

এদিকে করোনার হানা শুধু কাপুর পরিবারেই নয়, কোভিড-১৯’র জীবাণু মেলে সাবেক ঋত্বিকপত্নী সুজান খানের বড় বোন ফারহা খানের বাড়ির এক পরিচারিকার শরীরেও। টেলিভিশন অভিনেত্রী দেবলিনা ভট্টাচার্যের রাধুনিও করোনায় আক্রান্ত হন বলে জানা যায়। ফলে বিনোদন জগতের তারকারাও এখন বেশ করোনার হুমকিতে আছেন।

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, জুন ০৬, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa