ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

ফোর্বসের তালিকায় সর্বোচ্চ উপার্জনকারী ভারতীয় তারকা অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-০৬ ০৫:০০:৫০ পিএম
ফোর্বসের তালিকায় সর্বোচ্চ উপার্জনকারী ভারতীয় তারকা অক্ষয় অক্ষয় কুমার

চলতি বছরে বিশ্বের সর্বাধিক উপার্জনকারী তারকাদের মধ্যে একমাত্র ভারতীয় হিসেবে ফোর্বসের তালিকায় স্থান পেয়েছে ‘খিলাড়ি’খ্যাত অক্ষয় কুমারের নাম। ২০২০ সালে ফোর্বসের হিসাবে ১০০ জন সর্বাধিক উপার্জনকারী তারকার মধ্যে ৫২ নম্বরে রয়েছেন অক্ষয়।

ফোর্বসের তালিকায় অক্ষয়ের নাম এবারই প্রথম নয়। গত বছরও এ তালিকায় ৩৩ নম্বরে ছিলেন অক্ষয় কুমার।

এ বছর ফোর্বসের তালিকায় ৫২ নম্বরে থাকা অক্ষয়ের আয় ৪৮.৫ মিলিয়ন ডলার।

চলতি বছরে হলিউড অভিনেতা উইল স্মিথকেও ছাপিয়ে গেছেন আক্কি। ৪৪.৫ মিলিয়ন ডলার আয় করে স্মিথ রয়েছেন ৬৯ নম্বরে। ৩৫.৫ মিলিয়ান ডলার আয় করে অ্যাঞ্জেলিনা জোলি রয়েছেন ৯৯ নম্বরে।

এখানেই শেষ নয়, জনপ্রিয় তারকাদের মধ্যে রিহানা-৬০, কেটি পেরি- ৮৬, লেডি গাগা ৮৭, জেনিফার লোপেজ রয়েছেন ৫৬ নম্বরে। অর্থাৎ এদের সকলকেও ছাপিয়ে এগিয়ে আছেন অক্ষয়।

এবছর সর্বাধিক উপার্জনকারী ভারতীয় তারকার মধ্যে শীর্ষে রয়েছেন অক্ষয়। এমনকি অক্ষয় যে করোনা প্রকোপের কারণে দেশের স্বার্থে ৪.৫ মিলিয়ন ডলার দান করেছেন, সেটাও উল্লেখ করেছে ফোর্বস। অক্ষয় যে আমাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘দ্য এন্ড’র মাধ্যমে ওয়েব দুনিয়াতেও পা রাখতে চলেছেন সেকথাও জানানো হয়েছে ফোর্বসের প্রতিবেদনে।

পাশাপাশি এবছরই মুক্তি পাওয়ার কথা অক্ষয় কুমার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘বেল বটম’, ‘সূর্যবংশী’র মতো আলোচিত সিনেমা।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa