ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিনোদন

ভাইঝির যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, জুন ৫, ২০২০
ভাইঝির যৌন হেনস্থার অভিযোগ নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে তার ভাই মিনাজউদ্দিন

ভাই মিনাজউদ্দিনের বিরুদ্ধে ওঠা যৌন হেনস্থা নিয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি।

নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে ভাইজির যৌন হেনস্থার অভিযোগ নিয়ে অভিনেতার সঙ্গে যোগাযোগ করে ভারতীয় এক সংবাদমাধ্যম।

জি নিউজ জানিয়েছে, যৌনহেনস্থা বিষয়ে বিস্তারিত কোনোই মন্তব্য করতে রাজি হননি নওয়াজুদ্দিন।

তবে তার সঙ্গে যোগাযোগ করার জন্য ধন্যবাদ জানান তিনি। কিন্তু এ বিষয়ে তিনি কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন ‘সেক্রেড গেমস’ অভিনেতা।

নওয়াজউদ্দিন সিদ্দিকীর ভাইয়ের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ এনেছে তারই ভাইঝি। নওয়াজউদ্দিন সিদ্দিকীর ছোট ভাই মিনাজউদ্দিন সিদ্দিকীর বিরুদ্ধে দিল্লির জামিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগকারী জানান, তিনি যখন অপ্রাপ্তবয়স্ক ছিলেন তখন থেকে তাকে যৌন হয়রানি করা হয়েছে। ২০১৭ সালে তার বিয়ে হওয়ার তিন মাস আগ পর্যন্ত তিনি নির্যাতনের শিকার হোন।

অভিযোগকারী ওই তরুণী দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, আমার বয়স যখন ৯ বছর তখন থেকে মিনাজউদ্দিন চাচ্চু আমার সঙ্গে অদ্ভুত আচরণ শুরু করেন। আমি খুব অস্বস্তিবোধ করতাম। তবে আমি কখনো বুঝিনি এটি কোনো ধরনের যৌন নির্যাতন।

তিনি আরো বলেন, আমি বড় চাচ্চুর (নওয়াজউদ্দিন সিদ্দিকী) সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার চেষ্টা করেছি, কিন্তু তিনি কখনো আমাকে বিশ্বাস করেননি। তখন আমার মনে হয়েছিল আমি হয়তো ভুল করছি। কিন্তু যখন বড় চাচী (আলিয়া সিদ্দিকী) এই পরিবারের উপর নির্যাতনের অভিযোগ আনলেন, তখন আমি  বুঝতে পেরেছি আমি ভুল ছিলাম না। এরপর আমি চাচীর সঙ্গে সবকিছু শেয়ার করি এবং তিনিও আমাকে বলেন, আমি ভুল ছিলাম না। তিনি আমাকে নিজের জন্য দাঁড়াতে বলেন। অবশেষে কথা বলার সাহস পেয়েছি এবং ন্যায়বিচার পেতে আইনের সহায়তা নিতে যাচ্ছি।

এত বছর পর যখন তিনি মিনাজের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন, তখন হঠাৎ করেই তার কাছে বড় চাচা নওয়াজের ফোন আসে। অভিযোগকারিনী কেন তার চাচার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ করছেন, তা নিয়ে ফের প্রশ্ন তোলেন নওয়াজ। পাশাপাশি তার ভাইজির যদি কোনও প্রয়োজন হয়, তাহলে নওয়াজ তাকে আর্থিক সাহায্যে করতেও প্রস্তুত বলে জানিয়েছেন। এরপরই নওয়াজের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি এ বিষয়ে কোনও ধরনের মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুন ০৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa