ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিনোদন

বাংলালিংকের উদ্যোগে অনলাইনে 'স্টে-হোম-কনসার্ট'

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৯ ঘণ্টা, জুন ৫, ২০২০
বাংলালিংকের উদ্যোগে অনলাইনে 'স্টে-হোম-কনসার্ট'

ঢাকা: বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক দেশের সবচেয়ে বড় অনলাইন স্টে-হোম-কনসার্ট আয়োজন করতে যাচ্ছে। বিশেষ এই কনসার্ট প্রচারিত হবে বাংলালিংকের ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম ‘টফি’-তে।

নিরাপদে ঘরে থেকেই সংগীতপ্রেমীরা বিভিন্ন ব্যান্ড ও ঘরানার এগারো জন জনপ্রিয় সংগীতশিল্পী ও সেরা সাত জন মিউজিশিয়ানের পরিবেশনা উপভোগ করতে পারবেন চার ঘন্টাব্যাপী এই আয়োজনে।

শুক্রবার (০৫ জুন) সন্ধ্যা ৭টা থেকে ‘টফি’ প্ল্যাটফর্মে সরাসরি সঙ্গীত পরিবেশন করবেন- বাপ্পা, এলিটা, ডোরা, অদিত, তপু, প্রীতম, জোহাদ, তৌফিক, লিংকন, তাশফি ও রাফাসহ অন্যান্য মিউজিশিয়ানরা।

যেকোনো অ্যান্ড্রয়েড ফোন ও টিভি ব্যবহারকারী গুগল প্লে স্টোর বা https://toffeelive.page.link/V9uh থেকে বিনামূল্যে ‘টফি’ ডাউনলোড করে স্টে-হোম-কনসার্টটি উপভোগ করতে পারবেন বলে বিজ্ঞপ্তিতে জানায় বাংলালিংক।

বাংলালিংকের ডিজিটাল সার্ভিসেস ডিরেক্টর আব্দুল মুকিত আহমেদ বলেন, “ঘরে থেকে সংগীত পরিবেশনার উদ্যোগকে একটি ভিন্ন মাত্রায় নিয়ে যাওয়ার লক্ষ্যে আমরা এই আয়োজন করতে যাচ্ছি। আমরা বিশ্বাস করি, কঠিন এই সময়ে সংগীত  আমাদেরকে মানসিকভাবে সুস্থ থাকতে সাহায্য করতে পারে। দেশের সংগীতপ্রেমীদের আমরা স্টে-হোম-কনসার্টে যোগ দিয়ে বিশেষ এই মুহূর্ত উপভোগের আমন্ত্রণ জানাচ্ছি। ”

সংগীতপ্রেমীদের জন্য এ ধরনের বিশেষ উদ্যোগ গ্রহণ অব্যাহত রাখবে বাংলালিংক।

বাংলাদেশ সময়: ০৩০৫ ঘন্টা, জুন ০৫, ২০২০
এমআইএইচ/এসএমএকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa