ঢাকা, বুধবার, ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১১ সফর ১৪৪২

বিনোদন

স্টিলার ব্যান্ডের গায়ক লিটন আর নেই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, জুন ৪, ২০২০
স্টিলার ব্যান্ডের গায়ক লিটন আর নেই

না ফেরার দেশে চলে গেলেন নব্বই দশকের জনপ্রিয় ব্যান্ড স্টিলার’র গায়ক মাসুদুল হক লিটন। বৃহস্পতিবার (০৪ জুন) বিকেল আনুমানি ৪টার দিকে চট্রগ্রামের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স ৫০- এর বেশি হয়েছিল বলে জানা গেছে।

তার মৃত্যুর বিষয়ে সুরকার-সংগীত পরিচালক জিয়া খান বলেন, ‘খোঁজ নিয়ে জেনেছি- লিটন ভাই স্ট্রোক করেছেন। আগে থেকে হৃদরোগে ভুগছিলেন তিনি।

এর বেশি আমি আপাতত বলতে পারছি না। ’

২০০১ সালে ‘মন জ্বলে’ শিরোনামের মিক্সড অ্যালবামের ‘তুমি কি আমায় আগের মতো বাসো ভালো’ গানের মাধ্যমে দেশব্যাপী সাড়া ফেলেন লিটন। শফিক তুহিনের কথায় গানটির সুর করেন কিংবদন্তি ব্যান্ড তারকা প্রয়াত আইয়ুর বাচ্চু। গানটি আজও মানুষের মুখে মুখে ফেরে। তার গান মানুষের মুখে থাকলেও গানের ভুবন থেকে দীর্ঘদিন ধরে নিজেকে আড়ালে রেখেছেন জনপ্রিয় এই গায়ক।  

নব্বই দশকের জনপ্রিয় ব্যান্ড স্টিলার’র আগে তিনি  রুটস ও রিভার্ব ব্যান্ডের ভোকালিস্ট হিসেবে গান করেছেন। তার মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই সুগভীর শোক প্রকাশ করছেন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, জুন ০৪, ২০২০
ওএফবি       

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa