ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, জুন ৪, ২০২০
রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

গত বছর থেকেই আলোচনায় ছিল রণবীর সিংয়ের সিনেমা ‘৮৩’। ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের অধিনায়ক কপিল দেবের নামচরিত্রে অভিনয় করছেন রণবীর। এ বছরের এপ্রিলেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘৮৩’। কিন্তু এ নিয়ে একের পর এক বিড়ম্বনা পিছু ছাড়ছে না সিনেমাটির প্রযোজক দীপিকা পাড়ুকোনের। 

দীপিকা পাড়ুকোনের প্রথম প্রযোজিত সিনেমা ‘ছপাক’ নিয়ে অনেক বিড়ম্বনা পোহাতে হয়েছে। প্রযোজক হলে অনেক ঝামেলাই পোহাতে হয়।

এবার রণবীর সিং অভিনীত ‘৮৩’র প্রযোজক হিসেবে আবারও বিড়ম্বনায় পড়েছেন দীপিকা।  

বড় বাজেটের সিনেমা ‘৮৩’র প্রযোজক তালিকায় রয়েছেন দীপিকা, কবির খান, সাজিদ নাদিয়াদওয়ালা, বিষ্ণুবর্ধন ইন্দুরি এবং ফ্যান্টম ফিল্মস, রিলায়্যান্স এন্টারটেইনমেন্ট। ছবিটি এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনে রয়েছে। সে সব কাজের তদারকি করছিলেন রিলায়্যান্স এন্টারটেইনমেন্টের সিইও শিবাশিস সরকার। এর মধ্যেই নতুন বিড়ম্বনা হয়ে তিনি করোনায় আক্রান্ত হন। তারপরই রটে যায়, ছবির পোস্ট প্রোডাকশনের সব কাজ এখন থেকে দীপিকা দেখবেন। এতে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েন অভিনেত্রী থেকে প্রযোজক হওয়া দীপিকা। বাকি প্রযোজকদের দীপিকা জানিয়ে দেন, খবরটি একেবারেই ভুল। তিনি মনে করেন, এই মুহূর্তে পোস্ট প্রোডাকশনের সব দায়িত্ব নিতে পারেন একমাত্র কবির খান, যিনি ছবির পরিচালক ও প্রযোজক।

গত এপ্রিল মাসে ‘৮৩’সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা ভাইরাস এবং লকডাউনের বিড়ম্বনায় তা বাতিল হয়। সিনেমাটির পোস্ট-প্রোডাকশনের বাকি থাকা কাজও আটকে যায়। সম্প্রতি কাজ শুরু হলেও, সিনেমাটি কবে মুক্তি পাবে তার দিনক্ষণ এখনই ঘোষণা করছে না নির্মাতারা।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুন ০৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।