ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

আল্লাহ ব্যতিত কারও কাছে জবাব দিতে বাধ্য নই: জাইরা ওয়াসিম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, জুন ৩, ২০২০
আল্লাহ ব্যতিত কারও কাছে জবাব দিতে বাধ্য নই: জাইরা ওয়াসিম

সম্প্রতি পঙ্গপাল নিয়ে একটি টুইট করেন অভিনয় থেকে বিদায় নেওয়া অভিনেত্রী জাইরা ওয়াসিম। সেখানে পঙ্গপালের আক্রমণকে আল্লাহর ইচ্ছে বলেছিলেন তিনি। 

এই টুইটের পর থেকেই ট্রোলড হন জাইরা। এরপর ইনস্টাগ্রাম ও টুইটার থেকে নিজের অ্যাকাউন্ট ডিলিটও করে দেন তিনি।

জাইরার টুইট নিয়ে সাংবাদিক তারিক ফতেহ বলেছিলেন, ভারতীয় মুসলিম অভিনেত্রী জাইরা ওয়াসিম আল্লাহর প্রকোপের শিকার হওয়া নিজের দেশবাসীদের নিয়ে ইয়ার্কি করছেন। পঙ্গপালদের হানাকে এভাবে তিনি ব্যাখ্যা না করলেও পারতেন।

জাইরা ওয়াসিম ট্রোল হওয়ার পরে আরো একবার সামাজিক যোগাযোগমাধ্যমে ফিরে এসেছেন। আর ফিরে এসেই জাইরা তারিক ফতেহর টুইটের জবাবও দিয়েছেন। তিনি তারিক ফতেহর জন্য একটি বার্তা শেয়ার করে লিখেছেন, আমি এখন অভিনেত্রী নই। আমি এটাও বিশ্বাস করি যে, এমন একটা সময়ের মধ্যে দিয়ে আমরা যাচ্ছি, যেখানে ক্রোধ এবং অভিশাপ খুব অসংবেদনশীলতার পরিচয়। সবকিছু যা কোরআনে লেখা আছে, তা কেবল পড়ে ভুলে যাওয়ার জন্য নয়। তা জীবনে সঠিক পথ বাছার জন্য লেখা রয়েছে।

জাইরা তার টুইটে আরো লিখেছেন, আমার টুইট নিয়ে ভুল বোঝানো হয়েছে। যে কোনো মতই হোক, তা ভালো বা খারাপ; তা আমার মনের অবস্থাকেই বর্ণনা করে। এটি আমার আর আমার সৃষ্টিকর্তার মধ্যকার বিষয়। আর আমি এই বিষয়টির ব্যাখ্যা করতে চাই না। আমি আল্লাহ ব্যতিত কারও কাছে জবাব দিতে বাধ্য নই। আল্লাহ আমাদের রক্ষা করুন এবং আমাদের সকল সমস্যা থেকে বাঁচান।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, জুন ০৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।