ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

ওয়াজিদ খানের মৃত্যুতে শোকাহত বলিউড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৬ ০৪:৩১:৪৭ পিএম
ওয়াজিদ খানের মৃত্যুতে শোকাহত বলিউড সালমান খান ও আদনান সামির সঙ্গে ওয়াজিদ খান

জনপ্রিয় সংগীত পরিচালক ওয়াজিদ খানের মৃত্যুকে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। অমিতাভ বচ্চন, সালমান খান, অক্ষয় কুমার, অনিল কাপুর, প্রিয়াঙ্কা চোপড়াসহ অগণিত তারকা ও শুভানুধ্যায়ী শোকবার্তা প্রকাশ করে স্মরণ করছেন ওয়াজিদকে।

সোমবার (১ জুন) ৪২ বছর বয়সে মারা গেছেন ওয়াজিদ। সাজিদ-ওয়াজিদ সংগীত পরিচালক জুটি বহু সুপারহিট সিনেমার সংগীত আয়োজন করেছেন।

এমন প্রতিভাবান পরিচালকের অকালমৃত্যুতে একে একে শোক প্রকাশ করেছেন বলিউড তারকারা।

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন টুইটারে এক শোকবার্তায় লেখেন, ওয়াজিদ খানের মৃত্যুতে আমি শোকস্তব্ধ। একজন হাস্যোজ্জ্বল মেধাবী মানুষ চলে গেলেন। তার জন্য দু’আ, প্রার্থনা ও সমবেদনা জানাই।

‘মেধাসম্পন্ন ও সদা হাসিমুখের’ মানুষ বলে উল্লেখ করে টুইটারে শোক জানিয়েছেন অক্ষয় কুমার।

সোমবার সকালেই অভিষেক বচ্চন টুইটারে তার বন্ধুকে বিদায় জানান। তিনি লেখেন, শান্তিতে বিশ্রাম নাও, বন্ধু।

ওয়াজিদের হাসির কথা ভেসে উঠছে প্রিয়াঙ্কা চোপড়ার মনেও। তিনি বলেন, ভয়াবহ সংবাদ। ওয়াজিদ ভাইয়ের হাসির কথা আমি সবসময়ই মনে রাখব। তিনি তো সদা হাস্যোজ্জ্বল। খুব তাড়াতাড়িই চলে গেলেন। তার পরিবার ও শোকাহত সবার প্রতি আমার সমবেদনা।

চিত্রনির্মাতা করণ জোহর বলেন, ওয়াজিদ খান, আপনার সংগীত চিরকাল বেঁচে থাকবে।

এছাড়াও ওয়াজিদ খানের মৃত্যুতে পৃথক পৃথকভাবে শোক জানিয়েছেন অনিল কাপুর, বরুণ ধাওয়ান, প্রীতি জিনতা, সোনম কাপুর, পরিণীতি চোপড়া, পুলকিত সম্রাট, মিলাপ, আরবাজ খান, সলিম মার্চেন্ট, বিশাল দাদলানি, আদনান সামি, আথিয়া শেঠি, চিচা চাঢা, প্রমুখ।

শুধু সংগীত পরিচালনা নয়, বেশকিছু গানও গেয়েছেন ওয়াজিদ। তার গাওয়া গানের মধ্যে রয়েছে ‘মেরা হি জালওয়া’, ‘ফেবিকল সে’, ‘চিনতা তা চিতা চিতা’, ‘মাশাল্লাহ’ অন্যতম। ওয়াজিদ ও সাজিদ ভ্রাতৃদ্বয় ‘সা রে গা মা পা ২০২০’ এবং ‘সা রে গা মা পা সিঙ্গিং সুপারস্টার’-এ বিচারকের দায়িত্ব পালন করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, জুন ০১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa