ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-০৬ ১১:৫৮:১৯ এএম
বলিউডের সংগীত পরিচালক ওয়াজিদ খান মারা গেছেন ওয়াজিদ খান

খুব তাড়াতাড়িই চলে গেলেন বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক ওয়াজিদ খান। সোমবার (১ জুন) মুম্বাইয়ের একটি হাসপাতালে মাত্র ৪২ বছর বয়সে কিডনির সংক্রমণজনিত জটিলতার কারণে তিনি মারা গেছেন। ‘দাবাং’, ‘এক থা টাইগার’, ‘বীর’, ‘পার্টনার’সহ অনেক সিনেমার গানের অ্যালবামের সফল পরিচালক ছিলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমকে ওয়াজিদ খানের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন সংগীতশিল্পী সোনু নিগম। এরপর দাবানলের মতো তার মৃত্যুসংবাদ ছড়িয়ে পড়ে বিনোদন দুনিয়ায়।

সাজিদ খান ও ওয়াজিদ খান সংগীত পরিচালক জুটি একে একে বহু সুপারহিট সংগীত উপহার দিয়েছেন। ওয়াজিদের মৃত্যুতে ভেঙে গেল এই মানিক জোড়। দুই ভাইয়ের জুটির অনবদ্য সৃষ্টি থেকে বঞ্চিত হবে বলিউড।  

জনপ্রিয় সংগীত পরিচালক সাজিদ-ওয়াজিদ জুটির ঝুলিতে সাফল্য ও কৃতিত্বের স্বীকৃতি অনেক। সেরা সংগীত পরিচালক হিসেবে তাদের অর্জিত পুরস্কারগুলোর মধ্যে রয়েছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, জি সিনে অ্যাওয়ার্ড, গিল্ড অ্যাওয়ার্ড, মিরচি মিউজিক অ্যাওয়ার্ড (সমালোচকদের পছন্দ) ইত্যাদি।  

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জুন ০১, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa