[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

শাহেদ-নাতাশার সংসারে নতুন অতিথি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০১-২০ ১০:৩৬:৫৬ পিএম

তারকা দম্পতি শাহেদ শরীফ খান ও নাতাশা হায়াত এবার পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। ২০ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে অস্ত্রোপাচারের মাধ্যমে নাতাশা মা হন।

natasa babyতারকা দম্পতি শাহেদ শরীফ খান ও নাতাশা হায়াত এবার পুত্র সন্তানের বাবা-মা হয়েছেন। ২০ জানুয়ারি শুক্রবার সকাল ১০টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে অস্ত্রোপাচারের মাধ্যমে নাতাশা মা হন।

অস্ত্রোপচারের পর শারীরিক দুর্বলতা কারণে নাতাশা হায়াতকে স্কয়ার হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা। তবে শারীরীক অবস্থা এখন বেশ ভালো। দিনের যে কোনো সময়ে তাকে কেবিনে স্থানান্তর করা হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।  নবজাতক শিশুর শারীরীক অবস্থাও ভালো। তার ওজন ২.৭ কেজি। নাতাশা হায়াত চিকিৎসা তত্বাবধানে রয়েছেন গাইনি ও প্রসূতি বিশেষজ্ঞ ডা. নার্গিস ফাতেমা।

শাহেদ ও নাতাশা দম্পতি সংসারে দুবছরের এক কন্যা সন্তান আছে। তার নাম শ্রিসা। সদ্যজাত ছেলের নাম এখনও ঠিক করা natasa shahedহয়নি। পুত্র সন্তানের বাবা হওয়া শাহেদ দারুণ আনন্দিত। তিনি মা ও নবজাতকের জন্য সবার দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, শাহেদ শরীফ খান ছোটপর্দার একজন জনপ্রিয় অভিনেতা। বড়পর্দাতেও কাজ করেছেন। দীর্ঘদিন ধরে অভিনয় করছেন। নাতাশা হায়াতও একসময় বাবা আবুল হায়াতের হাত ধরে টিভিনাটক ও মঞ্চনাটকে অভিনয় করেছেন। গত প্রায় তিন বছর ধরে অবশ্য নাতাশা অভিনয় করছেন না। কর্পোরেট ক্যারিয়ার গড়ার প্রতি তিনি মনোযোগ দিয়েছেন।

বাংলাদেশ সময় ০৭৩০, জানুয়ারি ২১, ২০১২

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache