ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

বিনোদন

নেটফ্লিক্স’র হাতছাড়া হলো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, মে ২৯, ২০২০
নেটফ্লিক্স’র হাতছাড়া হলো ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ মার্টিন স্করসেজি (মাঝে), রবার্ট ডি নিরো ও লিওনার্দো ডিক্যাপ্রিও

হলিউডের প্রখ্যাত নির্মাতা মার্টিন স্করসেজির পরবর্তী সিনেমা নিয়ে কাড়াকাড়িতে জিতলো অ্যাপল। রবার্ট ডি নিরো ও লিওনার্দো ডিক্যাপ্রিও’র মতো দুই মহাতারকা অভিনীত ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ নামের সিনেমাটির দখল নিতে তৎপর ছিল নেটফ্লিক্স।

নেটফ্লিক্সের সঙ্গে প্রতিযোগিতায় এখনও বেশ পিছিয়ে অ্যাপল। অ্যাপলের ঝুলিতে একমাত্র বড় মাপের সিনেমা হলো ‘গ্রেহাউন্ড’।

গত বছরের এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন টম হ্যাঙ্কস।

অপরদিকে নেটফ্লিক্সের ঝুলিতে সাফল্যের নজির অনেক। এমনকি মার্টিন স্করসেজির সর্বশেষ সিনেমা ‘দ্য আইরিশম্যান’ মুক্তি পেয়েছিল নেটফ্লিক্সে। ২০১৯ সালের সেরা সিনেমাগুলোর মধ্যে ‘দ্য আইরিশম্যান’ অন্যতম। গত বছরের শেষ চতুর্থাংশে সিনেমাটি নেটফ্লিক্সের সাবস্ক্রাইবার বাড়িয়ে দিয়েছিল অনেক। এবার সেরকম সুযোগ নিতে চাচ্ছে অ্যাপল।

ওয়াল স্ট্রিট জার্নাল ও ডেডলাইন জানিয়েছে, স্করসেজির ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ হতে যাচ্ছে অ্যাপল অরিজিনাল ফিল্ম। এটি বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে পরিবেশন করবে প্যারামাউন্ট পিকচারস।

ডেভিড গ্রান রচিত ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’ নামের একটি নন-ফিকশন বই অবলম্বনে একই নামে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। মিশৌরির ওসেজ নদীর অববাহিকায় ১৯২০ সালে স্থানীয় আমেরিকান ইন্ডিয়ানদের হত্যা করা হয়েছিল। সেই হত্যাকাণ্ডের এফবিআই তদন্ত অবলম্বনে নির্মিত হয়েছে ‘কিলারস অব দ্য ফ্লাওয়ার মুন’র প্রেক্ষাপট।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মে ২৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa