ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

পরিযায়ীদের ত্রাণে সোনু সুদের প্রশংসিত তৎপরতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-২৯-০৫ ১২:২০:৩০ পিএম
পরিযায়ীদের ত্রাণে সোনু সুদের প্রশংসিত তৎপরতা পরিযায়ীদের ঘরে পাঠাচ্ছেন সোনু সুদ

করোনা মহামারিতে লকডাউনের মধ্যে বলিউড অভিনেতা সোনু সুদ হাজার হাজার পরিযায়ী শ্রমিককে ঘরে ফিরতে সহযোগিতা করছেন। এছাড়াও বিবিধ সহায়তা তো আছেই। তার ত্রাণ তৎপরতার প্রশংসা করেছেন মহারাষ্ট্রের গভর্নরসহ বিভিন্ন মহল।

এর আগে স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য নিজের হোটেলটি ছেড়ে দিয়ে প্রথম আলোচনায় আসেন অভিনেতা সোনু সুদ। এছাড়াও তাদের প্রয়োজনীয় পিপিই কিট সরবরাহ করা, খাবারের ব্যবস্থা করা ইত্যাদি কাজে এগিয়ে এসেছেন সোনু।

তার মতো দুর্যোগকালীন সহযোগিতায় ব্যাপকভাবে এগিয়ে এসেছেন বলিউড অভিনেতা শাহরুখ খান, ঋত্বিক রোশন, সালমান খানসহ অনেকেই। তবে অন্তত একটি দিকে সোনু বিশেষ নজর দিয়ে সেবা দিচ্ছেন যা অনন্য নজির স্থাপন করছে।

করোনা মহামারির কারণে লকডাউনে ভারতের বিভিন্ন রাজ্যের পরিযায়ী শ্রমিকরা আটকা পড়েন ভিন রাজ্যে। নিজের ঘরে ফিরতে অনেকেই হেঁটে রওনা দেন। অনেকে পথিমধ্যে মারাও যান। এরকম হাজার হাজার পরিযায়ী নারী-পুরুষকে ঘরে ফিরতে সহযোগিতা করে যাচ্ছেন অভিনেতা সোনু সুদ।

সোনু সুদের অনন্য তৎপরতার প্রশংসা করেছেন মহারাষ্ট্রের গভর্নর ভগত সিং কোশ্যারি। টুইটারে গভর্নরের প্রশংসা বার্তার উত্তরে সোনু সুদ লেখেন, ‘আপনাকে ধন্যবাদ। আপনার বাণী আমাকে আরও বেশি কাজ করতে অনুপ্রাণিত করবে। পরিযায়ী ভাই ও বোনেরা যতক্ষণ পর্যন্ত তাদের পরিবারের সঙ্গে মিলতে না পারছেন, ততক্ষণ পর্যন্ত আমি তাদের জন্য কাজ করে যাব। আপনার বার্তায় আমি সম্মানিত বোধ করছি। ’

এর আগে সোনুর উচ্ছ্বসিত প্রশংসা করেন তার সহকর্মী সাবেক অভিনেত্রী ও বর্তমান কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। তিনি বলেন, আমি আপনাকে পেশাদার সহকর্মী হিসেবে দুই দশকের বেশি সময় ধরে চিনি। অভিনেতা হিসেবে আপনার বেড়ে ওঠা দেখেছি। কিন্তু এই দুঃসময়ে আপনি যে দয়া প্রদর্শন করেছেন তা আমাকে আরও বেশি গর্বিত করছে। অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, মে ২৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa