ঢাকা, বুধবার, ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

বিনোদন

আ খ ম হাসানের ‘বউ নিখোঁজ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-২৯-০৫ ১১:০১:২০ এএম
আ খ ম হাসানের ‘বউ নিখোঁজ’ ‘বউ নিখোঁজ’ নাটকের একটি দৃশ্য

টেলিভিশনসহ বিভিন্ন মাধ্যমে ঈদের রেশ রয়ে গেছে। এখনো ঈদের অনুষ্ঠানমালায় প্রচার হচ্ছে নাটক। এরই ধারাবাহিকতায় পারিবারিক কমেডি ঘরানার বিনোদন নিয়ে আসছে ঈদের নাটক ‘বউ নিখোঁজ’।

শফিকুর রহমান শান্তনুর রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। প্রযোজনা করেছেন জহিরুল ইসলাম সোহেল।

ইভ্যালি নিবেদিত নাটকটিতে অভিনয় করেছেন আ খ ম হাসান, তানিয়া বৃষ্টি, নেহা সাহরিয়া, মাসুদ রানা মিঠু, অনামিকা জুথি, সুজিত বিশ্বাস, ধনু মিয়াসহ আরও অনেকে।

এর গল্পে দেখা যাবে, আ খ ম হাসান গ্রামের চালাক মানুষ। তাকে সবাই আড়ালে শিয়াল নাজিম বলে ডাকেন। তিনি একটা ট্রাভেল এজেন্সি খুলেছেন। গ্রামের মানুষকে দেশে-বিদেশে ঘুরতে বা পড়তে উৎসাহিত করেন তিনি। এই ট্রাভেল এজেন্সিকে শক্তিশালি করার জন্য তিনি ইংরেজি জানা এক মেয়েকে নিয়োগ দেন। এই মেয়েকে নিয়োগ দেওয়াকে কেন্দ্র করে তার বাড়িতে শুরু হয় অশান্তি। গোদের ওপর বিষফোঁড়ার হয়ে পরদিন থেকে তার বউ নিখোঁজ হন। এ নিয়ে ঘটতে থাকে নানান মজার ঘটনা।

নাটকটি প্রসঙ্গে পরিচালক দীপু হাজরা বাংলানিউজকে বলেন, আমরা অন্যের কথায় ঘরের আপন মানুষকে সন্দেহ করি। তখনই শুরু হয় অবিশ্বাস। এই অবিশ্বাস থেকেই ভুল বোঝাবুঝি। তাই  স্বামী-স্ত্রী ঠিক থাকলে সব ঠিক। এমনই পারিবারিক বার্তা নির্ভর কমেডি গল্প 'বউ নিখোঁজ'।  

'বউ নিখোঁজ' ঈদের ষষ্ঠ দিন শনিবার (৩০ মে) সকাল ১২ টায় সিডি চয়েস ড্রামা ইউটিউব চ্যানেলে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, মে ২৯, ২০২০
এমআরএ/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa