ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের অভিনেত্রী-প্রযোজক বিদ্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৩ ঘণ্টা, মে ২৮, ২০২০
প্রথমবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের অভিনেত্রী-প্রযোজক বিদ্যা

বড় পর্দায় দাপিয়ে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। দীর্ঘ ক্যারিয়ারে বহু সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম তিনি হাজির হতে যাচ্ছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে। ‘নটখট’ নামের স্বল্পদৈর্ঘ্যটির অভিনেত্রী ও প্রযোজক বিদ্যা বালান। 
 

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে স্বল্পদৈর্ঘ্যটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ করেছেন অভিনেত্রী। যেখানে একটি শিশুর মাথায় হাত রেখে উদাসীন দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে বিদ্যাকে।

তার পরনে রয়েছে শাড়ি। যা দেখে বোঝাই যাচ্ছে পারিবারিক কোনো গল্প নিয়ে আসছেন এই তারকা।

ফার্স্টলুক পোস্টারটি শেয়ার করে বিদ্যা লেখেন, একটি কাহিনি শুনবেন…? প্রযোজক ও অভিনেতা হিসাবে আমার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের পোস্টার এটি।

শান ব্যাস পরিচালিত ‘নটখট’-এ বিদ্যার সহ-প্রযোজক রনি স্ক্রুওয়ালা। গত বছর এর শুটিং শুরু হয়। তবে এটি কবে মুক্তি পাবে সে বিষয় কিছু জানানো হয়নি।

এদিকে বিদ্যা বালানের আসন্ন সিনেমার তালিকায় রয়েছে ‘শকুন্তলা দেবী – হিউম্যান কম্পিউটার’। অনুজ মেনন পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছেন বিক্রম মালহোত্রা এবং সনি পিকচার্স নেটওয়ার্ক প্রোডাকশন্স। চলতি বছর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ২৩২৩ ঘণ্টা, মে ২৮, ২০২০
জেআইএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।